রবিতে বাড়িতে তল্লাশি, আজ সিজিও-তে তলব আরজি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকে

CBI: রবিবার সকালে সিবিআই টিম একসঙ্গে ১৫ জায়গায় হানা দেয়। আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের পাশাপাশি হাসপাতালের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই। আজ আরজি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকে তলব করেছে সিবিআই।

রবিতে বাড়িতে তল্লাশি, আজ সিজিও-তে তলব আরজি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকে
সঞ্জয় বশিষ্ঠ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 9:28 AM

কলকাতা: আরজি করের দুর্নীতি কাণ্ডে কোমর বেঁধে তদন্তে নেমেছে সিবিআই। আজ আরজি করের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকে তলব করেছে সিবিআই। গতকাল, রবিবারই এন্টালিতে তাঁর বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। এবার জিজ্ঞাসাবাদের জন্য তলব। এই প্রথম সঞ্জয় বশিষ্ঠকে তলব করা হল।

রবিবার সকালে সিবিআই টিম একসঙ্গে ১৫ জায়গায় হানা দেয়। আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের পাশাপাশি হাসপাতালের প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও তল্লাশি চালায় সিবিআই। জানা গিয়েছে, গতকাল তল্লাশির সময়ই সঞ্জয় বশিষ্ঠের হাতে নোটিস ধরিয়েছিল সিবিআই। আজ জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে।

সূত্রের খবর, আরজি কর হাসপাতালের ছত্রে ছত্রে দুর্নীতির যে অভিযোগ উঠেছে, সেই সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানাতে পারেন প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠ। সন্দীপ ঘোষের অত্যন্ত ঘনিষ্ঠ হিসাবেও পরিচিত এই সঞ্জয় বশিষ্ঠ। তিনি এই দুর্নীতি সম্পর্কে জানতেন কি না, দুর্নীতিতে তিনিও জড়িত কিনা, তা তদন্ত করে দেখতেই আজ তলব করা হয়েছে সঞ্জয় বশিষ্ঠকে। আজ তিনি হাজিরা দেবেন কি না, তাই-ই দেখার।

প্রসঙ্গত, গতকাল সন্দীপ ঘোষের পাশাপাশি সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও হানা দিয়েছিল সিবিআই। সাত সদস্যের টিম সকাল থেকে তল্লাশি চালায় সঞ্জয় বশিষ্ঠের এন্টালির বাড়িতে।