RG Kar: কী কথা হয়েছিল ওই রাতে?, CBI-এর ডাক পেলেন নির্যাতিতার বিশেষ বন্ধু

RG Kar: প্রসঙ্গত, ঘটনার দিন নির্যাতিতার সঙ্গে শেষবার রাত্রি দশটার সময় কথা হয় তাঁর বিশেষ বন্ধুর। টিভি ৯ বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, " ও বলেছিল ব্যস্ত রয়েছি, একটু পরে ফোন করছি।" কিন্তু তারপর আর ফোন আসেনি। এরপর তিনি মেসেজও করেন 'তিলোত্তমা'-কে।

RG Kar: কী কথা হয়েছিল ওই রাতে?, CBI-এর ডাক পেলেন নির্যাতিতার বিশেষ বন্ধু
নির্যাতিতার বিশেষ বন্ধুকে তলব সিবিআই-এরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2024 | 6:14 PM

কলকাতা: আরজি কর-এর ঘটনায় ইতিমধ্যেই ৯ জনকে তলব করেছে সিবিআই। আর এবার ‘তিলোত্তমার’ ‘বিশেষ বন্ধুকে’ তলব করল সিবিআই। শুধু তাই নয়, তাঁর পাশাপাশি আরও দুই বন্ধুকেও ডেকে পাঠানো হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করার পর ছেড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, ঘটনার দিন নির্যাতিতার সঙ্গে শেষবার রাত্রি দশটার সময় কথা হয় তাঁর বিশেষ বন্ধুর। টিভি ৯ বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, ” ও বলেছিল ব্যস্ত রয়েছি, একটু পরে ফোন করছি।” কিন্তু তারপর আর ফোন আসেনি। এরপর তিনি মেসেজও করেন ‘তিলোত্তমা’-কে। তবে রিপ্লাই আসেনি। সিবিআই সূত্রে খবর, গোয়েন্দা আধিকারিকরা মূলত এই বিষয়টি জানতে চাইছেন, ঘটনার দিন ঠিক কী কথা হয়েছিল তাঁরা সঙ্গে। কতক্ষণই বা কথা বলেছেন তাঁরা। শেষবার নির্যাতিতার সঙ্গে কবে দেখা হয়েছিল। তিনিই বা কী বলেছিলেন ইত্যাদি-ইত্যাদি।

বস্তুত, সামনের বছরেই বিয়ে হওয়ার কথা ছিল তিলোত্তমার। তবে তার আগেই শেষ হয়ে গেল সবটা। তিলোত্তমার বিশেষ বন্ধু জানালেন, ঘৃণ্য আশু বিপদের আঁচ হয়তো আগেই করতে পেরেছিলেন তিলোত্তমা। আগে নাইট ডিউটি করতেন। কিন্তু সম্প্রতি নাইট ডিউটি করতে চাইতেন তিনি। উল্লেখ্য, আরজি করের ঘটনা ইতিমধ্যেই সিবিআই-এর জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন ওয়ার্ড বয় , নার্সিং স্টাফ, বেসরকারি নিরাপত্তারক্ষী, যাঁরা সেই রাতে ডিউটিতে ছিলেন সকলে। এদের মধ্যে দু’জন মহিলাও রয়েছেন বলে খবর সূত্রের।