Mamata in Carnival: কার্নিভালে নমিতার হাতের কাজে খুশি মমতা, মঞ্চ থেকেই তুলে দিলেন এক অভাবনীয় উপহার

Mamata Banerjee: নমিতা উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের বাসিন্দা। পায়ের সমস্যার জন্য হাঁটাচলা করতে পারেন না। হুইল চেয়ারই তাঁর ভরসা। এ বছর পুজোর কার্নিভালে রামমোহন সম্মিলনীর পুজোর কাজ করেছেন তিনি। তাঁর তৈরী ঝিনুকের কাজ অসামান্য।

Mamata in Carnival: কার্নিভালে নমিতার হাতের কাজে খুশি মমতা, মঞ্চ থেকেই তুলে দিলেন এক অভাবনীয় উপহার
নমিতা বিশ্বাসImage Credit source: Kunal Ghosh's Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 9:14 AM

কলকাতা: মঙ্গলবার ছিল দুর্গাপুজোর কার্নিভাল। প্রায় ৯০টির বেশি পুজো কমিটি যোগদান করেছিল কার্নিভালে। নাচে-গানে গমগম করছিল রেড রোড। বিদেশী অতিথী থেকে তারকা! উপস্থিত ছিলেন অনেকেই। আর সেই কার্নিভাল থেকেই মুখ্যমন্ত্রীর হাত থেকে উপহার পেলেন মহিলা স্বনির্ভর গোষ্ঠীর শিল্পী নমিতা বিশ্বাস।

নমিতা উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের বাসিন্দা। পায়ের সমস্যার জন্য হাঁটাচলা করতে পারেন না। হুইল চেয়ারই তাঁর ভরসা। এ বছর পুজোর কার্নিভালে রামমোহন সম্মিলনীর পুজোর কাজ করেছেন তিনি। তাঁর তৈরী ঝিনুকের কাজ অসামান্য। এই বছর প্রতিমার সব গহনা নমিতার করা। বিষয়টি জানার পর মুখ্যমন্ত্রী ওই মহিলার কাজের খুবই প্রশংসা করেন। সঙ্গে একটি ময়ূরপেখমের পাখা উপহার দেন নমিতাকে।

বিষয়টি নিয়ে এ দিন সোশ্য়াল মিডিয়ায় পোস্ট শেয়ার করেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি লেখেন, ‘পুজো কার্নিভালে রামমোহন সম্মিলনী। হুইল চেয়ারে নমিতা বিশ্বাস। ঠাকুরনগরের মহিলা স্বনির্ভর গোষ্ঠীর শিল্পী। পায়ের সমস্যা। কিন্তু হাতের ঝিনুকের কাজ অসামান্য। প্রতিমার সব গহনা ওঁর করা। মুখ্যমন্ত্রী ওঁর প্রশংসা করে একটি ময়ূরপেখমের পাখা উপহার দিলেন।’