Electrocution: ঝড়ে বিদ্যুতের তার ছিঁড়ে রাজারহাটে মৃত্যু মহিলার

Electrocution: তবে সে সময় রাস্তায় অনেকেই ছিলেন। তাঁদের চিৎকার চেঁচামেচিতেই স্থানীয় বাসিন্দারা নিজেদের বাড়ির বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করেন। তড়িঘড়ি তাঁকে  রেকজোয়ানি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

Electrocution: ঝড়ে বিদ্যুতের তার ছিঁড়ে রাজারহাটে মৃত্যু মহিলার
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মহিলারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 8:27 PM

রাজারহাট:  ঝড়ে বিদ্যুতের তার ছিঁড়ে মৃত্যু হল এক গৃহবধূর। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে রাজারহাটের নৈপুকুর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত বধূর নাম সুষমা মাহালি (৩২)। তিনি বাড়ি উত্তর ২৪ পরগণার হাড়োয়া থানা এলাকায়। তিনি নিউ টাউনের ইকো আরবান ভিলেজ লাগোয়া একটি বহুতলে পরিচারিকার কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুর দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে। হাইল্যান্ড কমপ্লেক্স থেকে রান্নার কাজ করে বাড়ি ফিরছিলেন সুষমা। ফেরার পথে রাস্তায় ইলেকট্রিক ৪৪০ ভোল্ট লাইনের তার ছিড়ে জলে পড়েছিল। তিনি বুঝতে পারেননি। জলে পা দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন।

তবে সে সময় রাস্তায় অনেকেই ছিলেন। তাঁদের চিৎকার চেঁচামেচিতেই স্থানীয় বাসিন্দারা নিজেদের বাড়ির বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করেন। তড়িঘড়ি তাঁকে  রেকজোয়ানি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ওই বধূকে বাঁচানো যায়নি। বিদ্যুৎ দফতরের গাফিলতির জন্য এমন দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

নিম্নচাপের জেরে শুক্রবার সকাল থেকেই কলকাতার আকাশ ছিল মেঘাচ্ছন্ন। দুপুরের দিকে প্রবল ঝড়বৃষ্টি হয় কলকাতা ও সন্নিহিত এলাকায়। ঝোড়ো হাওয়া বিদ্যুতের তার ছিঁড়ে পড়তে পারে বলে স্থানীয় বাসিন্দারা মনে করছেন। কিন্তু কেন বিদ্যুৎ দফতরের তা নজরে পড়েনি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।