মদন মিত্রের বাড়িতে আগুন, বরাত জোরে এড়ানো গেল বড় বিপদ!

বসার ঘরে সোফায় প্রথমে আগুন (Fire) লাগে এদিন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে গোটা ঘরে।

মদন মিত্রের বাড়িতে আগুন, বরাত জোরে এড়ানো গেল বড় বিপদ!
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 11:39 AM

কলকাতা: মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে আগুন। মঙ্গলবার সকালে এই আগুন লাগার ঘটনা ঘটে। ঘটনার পরই বাড়ির বাইরে বেরিয়ে আসেন তৃণমূল বিধায়ক। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। এদিকে এই ঘটনার পরই শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের। ন্যাজাল ক্যানুউলায় অক্সিজেন নিচ্ছেন তিনি।

সূত্রের খবর, মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে বসার ঘরে সোফায় প্রথমে আগুন লাগে এদিন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে গোটা ঘরে। আতঙ্কে বাড়ির বাইরে বেরিয়ে আসেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। অল্পের জন্য বড় বিপদ এড়ানো গিয়েছে।

মদন মিত্র জানান, “দেড়শো বছরের বাড়ি আমাদের। জীবনের প্রথম এমন অভিজ্ঞতা হল। সব থেকে বড় কথা হল, যে ঘরে আগুন লেগেছে ওটায় একটাই প্রবেশদ্বার। বাকি ঘরগুলোয় আমাদের একাধিক দরজা। পুরনো বাড়ি যেহেতু।”

মূলত যে ঘরে আগুন লেগেছে সেখানে মদন মিত্রের নাতি থাকেন। মদন জানান, তিনি দক্ষিণেশ্বরের বাড়িতে থাকলেও সোমবার রাতেই দলীয় কাজে ভবানীপুরের বাড়িতে আসেন। মদন মিত্রের কথায়, “আমি এসেছি শুনে বাচ্চাটা সকালেই উপরে আমার ঘরে চলে গিয়েছিল। উঠে না গেলে বড় বিপদ হয়ে যেত।”

আরও পড়ুন: বিজেপি কর্মী খুনের প্রতিবাদে ফের উত্তপ্ত ভাটপাড়া, টায়ার পুড়িয়ে প্রতিবাদ

কামারহাটির পাশাপাশি ভবানীপুরেও মদন মিত্রের জনপ্রিয়তা তুঙ্গে। ‘মদনদা’র বাড়িতে আগুন লেগেছে শুনেই ছুটে আসেন পাড়ার লোকেরা। সকলের উদ্যোগেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা যায়। মদন মিত্র তাঁদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একইসঙ্গে বলেন, “জিনিসপত্র পুড়ে গিয়েছে বলে শুনেছি। সে না হয় কেনা যাবে। কিন্তু সকলে যে বেঁচে আছেন, সুস্থ আছেন এটাই ঈশ্বরের অসীম কৃপা।” কী ভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের জেরেই এই ঘটনা।