Bhabanipur Bypoll Results 2021: ‘মিনিমাম ৫০, ম্যাক্সিমাম ৮০ হাজার ভোটে জিতবেন মমতা,’ দাবি ফিরহাদের

Firhad Hakim on Bhabanipur By Election Result: মানুষের পালস যদি বুঝে থাকি, আমিও নিজে আটবার নির্বাচিত। এবার যে মার্জিন যে হবে সেটা একটা রেকর্ড ব্রেকিং মার্জিন হবে। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় জিততে চলেছেন রেকর্ড গড়ে।'

Bhabanipur Bypoll Results 2021: 'মিনিমাম ৫০, ম্যাক্সিমাম ৮০ হাজার ভোটে জিতবেন মমতা,' দাবি ফিরহাদের
ভবানীপুরে রেকর্ড গড়ছেন মমতা, দাবি ফিরহাদের। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 9:08 AM

কলকাতা: ন্যূনতম ৫০ হাজার এবং সর্বোচ্চ ৮০ হাজার ভোটে জিততে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এমটাই দাবি করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম(Firhad Hakim)।

তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে তাঁকেই সবথেকে বেশি দেখা গিয়েছিল প্রচার ময়দানে। টিভি নাইন বাংলাকে মন্ত্রী ফিরহাদ বলেন, ‘মানুষের পালস যদি বুঝে থাকি, আমিও নিজে আটবার নির্বাচিত। এবার যে মার্জিন যে হবে সেটা একটা রেকর্ড ব্রেকিং মার্জিন হবে। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় জিততে চলেছেন রেকর্ড গড়ে।’ কিন্তু এক লাখ ২০ হাজারের বেশি ভোট পড়েছে ভবানীপুরে। সেক্ষেত্রে এটা অস্বাভাবিক নয়?  ফিরহাদের দাবি মতো, মানুষের প্রতিক্রিয়া পেয়েছি। এই মার্জিন তো কার্যত অস্বাভাবিক। কিন্তু ফিরহাদ তাঁর নিজের অবস্থানে অনড়। বললেন, ৫০ থেকে ৮০, যে কোনও একটা ফিগার হবে। ভবানীপুরের ৮২ নম্বর ওয়ার্ড খোদ মন্ত্রী ফিরহাদ হাকিমের। সেখানেই সবচেয়ে বেশি ভোট পড়েছে। এ নিয়ে ফিরহাদ বলেন, মানুষ ভাল ভোট দিয়েছে। আমাদের ছেলেরাও প্রচণ্ড খেটেছে। মানুষের বাড়ি গিয়েছে। সবাইকে অনুরোধ করেছে আমাদের ভোট দিতে।

তবে তিনি নিজে ৭৭ নম্বর ওয়ার্ডে সারাক্ষণ কাজ করেছেন বলে জানান ফিরহাদ। বলেন ৮২ নম্বর ওয়ার্ড তাঁর দলের কর্মীরাই ময়দানে নেমে খেটেছেন। তার জন্য তিনি সন্তুষ্ট বলে জানান ফিরহাদ।

এ নিয়ে দিলীপ ঘোষের কটাক্ষ, সেটাই স্বাভাবিক। পুরভোট হয়নি। মানুষ পরিষেবা পাননি। তাই হয়ত এত ভোট দিচ্ছেন। অন্যদিকে বাংলায় ভোট পরবর্তী হিংসার মামলায় বিজেপির হয়ে আদালতে মামলা লড়েছিলেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনিই প্রার্থী। ৩ তারিখ ভোট গণনার আগেই কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দল ও রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি লিখে হিংসার আশঙ্কা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

চিঠিতে তিনি উল্লেখ করেছেন, একুশের ভোটের পর রাজ্যের নানা জায়গায় হিংসার ঘটনা ঘটেছে। ৩ তারিখ ফল প্রকাশের পর যেন তেমনটা না ঘটে, তার প্রস্তুতি নিতে প্রশাসনকে কার্যকরী নিতে আবেদন জানান। এ নিয়ে ফিরহাদের পাল্টা মন্তব্য, এভাবে ভুল ব্যাখ্য করা হচ্ছে। এমন কোনও আশঙ্কার কারণ নেই। ভবাননীপুরের ভোটের ফলাফল  শান্তিপূর্ণ ভাবেই হবে। মমতা জিতবেন। এবং মানুষ প্রিয়াঙ্কা টিবরেওয়াল সহ সব প্রার্থীকেই ধন্যবাদ জ্ঞাপন করবেন ভোটে অংশ নেওয়ার জন্য।

আরও পড়ুন: Bhabanipur Bypoll Results 2021: ফল বেরলেই হিংসার আশঙ্কা! কলকাতা হাইকোর্টে বিশেষ আবেদন প্রিয়াঙ্কার