স্ত্রী রুজিরাকে সিবিআই-এর নোটিস, প্রথম প্রতিক্রিয়া অভিষেকের

রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে চায় বলে নোটিসে জানিয়েছে সিবিআই। নোটিস দেওয়া হয়েছে অভিষেকের শ্যালিকাকেও। ঘটনাকে ঘিরে তুঙ্গে রাজনৈতিক বিতর্ক। 

স্ত্রী রুজিরাকে সিবিআই-এর নোটিস, প্রথম প্রতিক্রিয়া অভিষেকের
কয়লাকাণ্ডে সস্ত্রীক অভিষেককে তলব ইডি-র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2021 | 6:40 PM

কলকাতা: কয়লাকাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলা বন্দ্যোপাধ্যায়কে রবিবার নোটিস দিয়েছে সিবিআই।এ প্রসঙ্গে টুইট করে প্রথম প্রতিক্রিয়া দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখলেন, “আজ দুপুর দুটোয় সিবিআই আমার স্ত্রীকে নোটিস দিয়েছে। আইন শৃঙ্খলার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। সিবিআই যদি ভেবে থাকে এ সবে আমরা বিভ্রান্ত হব, ভয় পাব, তাহলে ভুল করছে। আমরা কোনও কিছুতেই অন্যায়ের কাছে মাথা নত করব না।”

টুইটে তিনি সিবিআইয়ের সেই নোটিসের প্রতিলিপিও তুলে ধরেছে। যেখানে রয়েছে, কলকাতা কেস নম্বর আর সি ০১০২০২০A০০২২, ক্রিমিন্যাল প্রসিডিওর ১৯৭৩-এর তদন্ত করতে সিবিআই দল গিয়েছে। নোটিসে আজ বেলা ৩টের সময় রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলাকে উপস্থিত থাকতে বলা হয়েছে। এই কেসের বিষয়ে তাঁর কাছ থেকে কিছু প্রশ্নের উত্তর জানতে চাওয়া হবে বলে নোটিসে জানানো হয়েছিল।

উল্লেখ্য, রবিবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের একটি দল অভিষেকের কালীঘাটের বাড়িতে পৌঁছয়। রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে চায় বলে নোটিসে জানিয়েছে সিবিআই। সূত্রের খবর, অভিষেকের শ্যালিকাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: ‘কারণ আছে বলেই নোটিস’ বলছে বিজেপি, প্রতিহিংসার তত্ত্ব খাঁড়া করলেন সৌগত

বেলা তিনটের সময় তাঁকে হাজিরায় দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু সাড়ে চারটে পর্যন্ত পাওয়া খবর ভিত্তিতে, রুজিরা পৌঁছননি দফতরে। সূত্রের খবর, এই ঘটনায় রুজিরাকে রাজসাক্ষী হিসাবে ব্যবহার করতে চায় সিবিআই। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, অভিষেকের এই টুইট অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে জেরার সম্মুখীন হবেন কিনা, তা এই টুইটে স্পষ্ট নয়।