Kolkata Metro: শোভাবাজারে ঢোকার পর আর চলল না মেট্রো, ব্যস্ত সময়ে চরম বিপাকে যাত্রীরা

Kolkata Metro: কবি সুভাষ মুখী মেট্রোয় যান্ত্রিক গোলযোগ। শোভাবাজার মেট্রো স্টেশনে দাঁড়িয়ে মেট্রো। এই মুহূর্তে দমদম থেকে দক্ষিণেশ্বর এবং সেন্ট্রাল থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা চলছে।

Kolkata Metro: শোভাবাজারে ঢোকার পর আর চলল না মেট্রো, ব্যস্ত সময়ে চরম বিপাকে যাত্রীরা
শোভাবাজারে দাঁড়িয়ে মেট্রোImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 12:36 PM

কলকাতা: একে গরম। তাতে নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। তারপর ব্যস্ত সময়ে আবার মেট্রোয় বিভ্রাট। ফলে চরম দুর্ভোগে যাত্রীরা। কবি সুভাষ মুখী মেট্রোয় যান্ত্রিক গোলযোগ। শোভাবাজার মেট্রো স্টেশনে দাঁড়িয়ে মেট্রো। এই মুহূর্তে দমদম থেকে দক্ষিণেশ্বর এবং সেন্ট্রাল থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা চলছে।

মেট্রো রেল সূত্রে খবর, দমদম থেকে কবি সুভাষগামী মেট্রো যথারীতি আসছিল। সকাল সাড়ে এগারোটা বিপত্তি ঘটে। তবে শোভাবাজার মেট্রো স্টেশনে ঢুকতেই হয় বিপত্তি। দেখা দেয় গোলোযোগ। সঙ্গে-সঙ্গে মেট্রো কর্তৃপক্ষর পক্ষ থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয় ট্রেন থেকে। এখনও পর্যন্ত জানা গিয়েছে, মেট্রোর রেকের কিছু সমস্যা হয়েছে। সেই কারণেই মেট্রো চলাচল এই মুহূর্তে বন্ধ রাখা হয়েছে। তবে সেন্ট্রাল থেকে কবি সুভাষগামী মেট্রো চলাচল করছে। অন্যদিকে, দমদম থেকে দক্ষিণেশ্বরের মেট্রো চলাচলও স্বাভাবিক রয়েছে। এই পরিষেবা স্বাভাবিক হতে আরও এক দেড় ঘণ্টা সময় লাগবে বলে খবর। মেট্রোর রেকটিকে সরানোর প্রচেষ্টা চলছে।

যে সব স্টেশন থেকে মেট্রো এখনও অবধি পাওয়া যাচ্ছে না, সেই সব স্টেশন থেকে নতুন করে টোকেন ইস্যু করা হচ্ছে না বলে জানিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। একই সঙ্গে স্মার্টকার্ডও যাতে যাত্রীরা পাঞ্চ না করেন সেই বিষয়েও ঘোষণা চলছে।