নির্বাচনের ফল ঘোষণার দিনই অভিনেতা সোহম চক্রবর্তীর পরিবারে বিপর্যয়, আত্মঘাতী আত্মীয়

ঘটনাকে ঘিরে চাঞ্চল্য কেষ্টপুরে (Kestopur)।

  • TV9 Bangla
  • Published On - 16:54 PM, 3 May 2021
নির্বাচনের ফল ঘোষণার দিনই অভিনেতা সোহম চক্রবর্তীর পরিবারে বিপর্যয়, আত্মঘাতী আত্মীয়
সোহম চক্রবর্তী।

কলকাতা: অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) শ্যালিকার অস্বাভাবিক মৃত্যু। অভিজাত আবাসনের ঘরের ভিতর থেকে উদ্ধার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত দেহ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য কেষ্টপুরে (Kestopur)। মৃতের নাম পারমিতা নাথ (৩৫)।

রবিবার ঘটনাটি ঘটেছে কেষ্টপুরের এএইচ ব্লকের অভিজাত আবাসনে। দোতলার শোওয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পারমিতার দেহ। খবর পেয়েই রাতে ঘটনাস্থলে পৌঁছন সোহম চক্রবর্তীর স্ত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতার স্বামী রুদ্রপ্রসাদ না ও শাশুড়ি বাসন্তী নাথকে গ্রেফতার করেছে।

নিজস্ব চিত্র

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, নানা কারণেই পারমিতার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালাতেন স্বামী ও শাশুড়ি। মানসিক অবসাদে ভুগছিলেন পারমিতা। পরিবারের সদস্যকে সেকথা একাধিকবার জানিয়েছিলেন। বিবাহ বিচ্ছেদের জন্যও তাঁকে চাপ দেওয়া হত বলে অভিযোগ।

নিজস্ব চিত্র

আরও পড়ুন: ফোনে এসেছে সেই এসএমএস! নন্দীগ্রামের গণনার কারচুপি নিয়ে আসল তথ্য ফাঁস মমতার

রবিবার সন্ধ্যায় দীর্ঘক্ষণ ঘরের দরজা বন্ধ থাকে তাঁর। পরে দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, অবসাদেই আত্মঘাতী হয়েছেন পারমিতা। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তাঁর স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত চলছে। তবে সোহমের পরিবার এ বিষয়ে এখনই কোনও মন্তব্য করতে চাননি।