TMC on Bayron Biswas: ‘বায়রনের গালাগালির ভিডিয়ো মানুষের কাছে পৌঁছে দেব,’ শপথের আগেই গ্রেফতার দাবি কুণালের

TMC on Bayron Biswas: মুর্শিদাবাদের তৃণমূল নেতা সঞ্জয় জৈনকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে ও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

TMC on Bayron Biswas: ‘বায়রনের গালাগালির ভিডিয়ো মানুষের কাছে পৌঁছে দেব,’ শপথের আগেই গ্রেফতার দাবি কুণালের
বায়রনকে আক্রমণ কুণালের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 12:35 PM

কলকাতা : গণতান্ত্রিক রাজ্য বলে নাকি এখনও ঘুরে ফিরে বেড়াচ্ছেন বায়রন বিশ্বাস। সাগরদিঘি উপ নির্বাচনের জয়ী প্রার্থী সম্পর্কে এমনই মন্তব্য করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। মুর্শিদাবাদে তৃণমূল নেতা সঞ্জয় জৈনকে গালিগালাজ করার যে অভিযোগ উঠেছে বায়রনের বিরুদ্ধে, তাতে তাঁকে অবিলম্বে গ্রেফতার করা উচিত বলে মনে করেন কুণাল। বুধবার দুপুরেই বিধানসভায় শপথ গ্রহণ করার কথা বায়রনের। তার আগেই তাঁকে গ্রেফতারের দাবিতে সরব হল শাসক দল। ইতিমধ্যেই এফআইআর হয়েছে বায়রনের বিরুদ্ধে। এবার জামিন অযোগ্য ধারায় মামলা করার দাবি তুললেন কুণাল ঘোষ।

মঙ্গলবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুণাল বলেন, ‘এই ঘটনার তীব্র বিরোধিতা করছি। বিনা প্ররোচণায় এভাবে কাউকে গালিগালাজ করা যায় না। মহিলাদের সম্পর্কেও কুৎসিৎ মন্তব্য করা হয়েছে। আইনি ব্যবস্থা চাই। অবিলম্বে গ্রেফতার করুক পুলিশ। প্রয়োজনে বিধানসভায় যাওয়ার পথেই গ্রেফতার করা হোক।’ কুণালের দাবি, ৫০৫ ও ৫০৬/২ ধারায় মামলা রুজু করা হোক বায়রনের বিরুদ্ধে।

তৃণমূল নেতা আরও জানিয়েছেন, যে ভিডিয়োতে বায়রনকে গালি দিতে শোনা গিয়েছে, তা মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে। বায়রনের বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় কংগ্রেসকেও আক্রমণ করতে ছাড়েননি কুণাল ঘোষ। তিনি বলেন, ‘ভদ্রতার মুখোশ খুলে যাচ্ছে। এরা কীভাবে জিতছে বিজেপির সমর্থনে?’ প্রদেশ কংগ্রেস সভাপতিকে নিশানা করে কুণাল বলেন, ‘অধীর চৌধুরী আপনাকে বলতে হবে, আপনি সমর্থন করছেন কি না।’

ইতিমধ্যেই এফআইআরের ভিত্তিতে তদন্ত শুরু করছে পুলিশ। মঙ্গলবার দুপুরে অভিযোগকারী তৃণমূল নেতা সঞ্জয় জৈনের বাড়িতে যান পুলিশ আধিকারিকরা। কথা বলেন সঞ্জয় জৈন ও তাঁর পরিবারের সঙ্গে। অভিযোগ, সোমবার বিকেলে সামসেরগঞ্জের ধূলিয়ানের তৃণমূল নেতা সঞ্জয় জৈনকে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়েছেন এবং বাড়িতে চড়াও হয়ে হুমকি দিয়েছেন বায়রন বিশ্বাস।