Muchipara: দাদা-দিদিকে কাটারির কোপ ভাইয়ের, চারিদিক রক্তে মাখামাখি, নেপথ্যে কি সম্পত্তি নিয়ে বিবাদ?

Crime news: ঘটনায় গুরুতর জখম হয়েছেন অনির্বান। কাঁধে ও হাতে গভীর ক্ষত রয়েছে তাঁর। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Muchipara: দাদা-দিদিকে কাটারির কোপ ভাইয়ের, চারিদিক রক্তে মাখামাখি, নেপথ্যে কি সম্পত্তি নিয়ে বিবাদ?
দাদার উপর হামলা ভাইয়ের
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 19, 2022 | 5:47 PM

কলকাতা : সম্পত্তি নিয়ে বিবাদের জেরে হামলার অভিযোগ। দাদা ও দিদিকে কাটারির কোপ। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মুচিপাড়া এলাকায়। মুচিপাড়া থানা এলাকার জাস্টিট মন্মথ মুখার্জি রো-এর বাসিন্দা অনির্বান খাসনবিশ (৩৪)। রবিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ অনির্বানের ভাই সায়ক খাসনবিশ তাঁর উপর চড়াও হয়। কাটারি দিয়ে কোপ মারার অভিযোগ উঠে সায়কের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন অনির্বান। কাঁধে ও হাতে গভীর ক্ষত রয়েছে তাঁর। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে মুচিপাড়া থানার পুলিশ।

রবিবার সকালে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। মেঝেতে পড়ে ছিলেন অনির্বান। চারিদিকে রক্তে মাখামাখি। মেঝে রক্তে ভেসে যাচ্ছিল। ভাইকে আটকাতে গিয়ে আক্রান্ত হন দিদিও। কাটারির আঘাতে জখম হয়েছেন তিনিও। রবিবারের এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। আক্রান্তের দিদি পায়েল পাল জানিয়েছেন, “আমার ছোট ভাই, বড় ভাইকে কুপিয়েছে। আমি এতক্ষণ হাসপাতালেই ছিলাম। চিকিৎসার পর ফিরে এসেছি। গতকাল রাত আড়াইটে নাগাদ বাবাকে মারতে আসে ছোট ভাই। টাকার জন্য অনেকদিন ধরেই চলছে এই বিষয়টি। আজ শেষ পর্যন্ত এই ঘটনা ঘটল।”

এই খবরটিও পড়ুন

খাস কলকাতায় এমন  ঘটনায় রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই পারিবারিক বিবাদ চলছিল ওই পরিবারের। মূলত সম্পত্তি নিয়েই বিবাদ। গতরাতে পরিস্থিতি চরমে পৌঁছয়। এদিকে রবিবার সকালে ওই বাড়িতে গিয়েছিলেন তাঁদের দিদি পায়েল পাল। সেই সময়ও অশান্তি চলছিল। বাবাকে আক্রান্ত হওয়ার হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন বড় ছেলে অনির্বান খাসনবিশ। ভাইকে বাঁচাতে গেলে পায়েল পালের উপরও হামলা করে ছোট ভাই সায়ক খাসনবিশ। তবে পায়েলের আঘাত গুরুতর নয়। অল্প কিছু আঘাত রয়েছে তাঁর। এদিকে হইচইয়ের শব্দে এলাকার স্থানীয়রাও বেরিয়ে আসেন। জখমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় থানায়। মুচিপাড়া থানার পুলিশ অভিযুক্ত সায়ক খাসনবিশকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla