Na Bollei Noy: কী রহস্য রাইস মিলে? জট কি খুলবে? না বললেই নয়

Na Bollei Noy: গরু পাচার মামলার তদন্তে বোলপুরে জায়গায় জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই।

Na Bollei Noy: কী রহস্য রাইস মিলে? জট কি খুলবে? না বললেই নয়
'না বললেই নয়' দেখুন TV9 বাংলায়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 3:14 PM

আয় বৃষ্টি ঝেঁপে। ধান দেব মেপে। ধানের ভিতর পোকা। জামাইবাবু বোকা। ছেলে ভোলানো ছড়া যে এ ভাবে মিলে যাবে কে জানত? জামাইবাবুকে নিয়েই তো যত রহস্য? সত্যিই কি কমলকান্তি, মালিক হতে চেয়েছিলেন? কমলকান্তি ঘোষ, সম্পর্কে অনুব্রত মণ্ডলের ভগ্নিপতি। কমলকান্তি ঘোষের দাবি, তিনি জানেনই না যে, তাঁর নামে বোলপুরে একটি চালকল আছে! দেখুন দেখি, একটা আস্ত রাইস মিলের মালিক হয়ে বসে আছেন কমলকান্তি, অথচ তিনি না কি জানেনই না! তিনি কি বোকা সাজছেন? না কি তাঁকে বোকা বানানো হয়েছে? দ্বিতীয়টা সত্যি হলে, দোর্দণ্ডপ্রতাপ অনুব্রত মণ্ডলের জামাইবাবুকে বোকা বানানোর মতো সাহস কার হল?

আজ কমলকান্তি খবরে। কারণ, তাঁর মালিকানাধীন শিব শম্ভু চালকলে আজ হানা দিয়েছে সিবিআই। তাঁকে ঘিরেই তো যত কাণ্ড! সকাল থেকে জল্পনা, জামাইবাবু বলবে? সব রহস্য খুলবে? রাইস মিলের রহস্য কি জানাবে পরিবারের সদস্যরা? জল্পনা সত্যি করেছে TV9 বাংলা। একমাত্র TV9 বাংলাকেই যা বলার বলেছেন কমলকান্তি।

শুধু তো জামাইবাবু নন। সিবিআই-এর নজরে না কি কেষ্ট মণ্ডলের ভাগ্নে রাজা ঘোষও। তিনি কি কিছু জানেন, কী ভাবে একটা চালকলের মালিকানা তাঁর বাবার নামে হয়ে গেল? কমলকান্তি না কি রাজা? না কি অন্য কেউ? শিব শম্ভু রাইস মিলের আসল মালিক কে? রাজাও মুখ খুলেছেন, শুধুমাত্র TV9 বাংলায়।

ধান ভানতে, শিবের গীত গাইতেই হল। কারণ, গরু পাচারের তদন্তে নেমে সিবিআই এখন অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠদের নামে থাকা সম্পত্তি নিয়ে মাথা ঘামাচ্ছে। কারণ ওই সব সম্পত্তি কেনার জন্য যে বিপুল অর্থের প্রয়োজন হয়, তা কোথা থেকে এল? এটা জানা খুব দরকার। তাই আয়ের উত্‍স সন্ধানে নেমে পড়েছেন তদন্তকারীরা। এ সব কথা পাঁচকান হতে তো বেশি দেরি হয়নি।

আমরা বরং খোঁজ করব, সিবিআই কি ঠিক পথে এগোচ্ছে? সন্দেহবাতিক মন, উত্তর খুঁজছে দিলীপ ঘোষের জন্য। না, না। যত দোষ, দিলীপ ঘোষের নয়। কিন্তু সিবিআইকে ভরসা করা নিয়ে দিলীপবাবুর নিজের মনেই যথেষ্ট ধন্দ রয়েছে বলে মনে হচ্ছে। গতকাল বলেছিলেন, আজ আবার বলেছেন। গতকাল দাবি করেছিলেন, সিবিআই-এর সঙ্গে তৃণমূলের সেটিং আছে বলে তাঁর সন্দেহ। আজ দিলীপ ঘোষ দাবি করেছেন, ক্ষেত্র বিশেষে সিবিআই নিষ্ক্রিয়। দেখুন কী কাণ্ড! বিরোধী দলের, সর্বভারতীয় নেতা। কেন্দ্রের শাসক দলের কেউকেটা, নিজে যদি সিবিআই-কে নিয়ে সন্দিহান হন, তা হলে তো ভারী বিপদ! বিজেপির অস্বস্তি তো বটেই, ধাঁধা রাজ্যের মানুষের জন্যও। এই সেটিং-সেটিং খেলা যে কোথায় কখন, কে কার সঙ্গে খেলছেন, তাই তো গুলিয়ে যাচ্ছে?

তাহলে, বিশ্বাস করবেন কাকে? একে, ওকে না কি তাঁকে? নতুন পোস্টার বলছে, পুরাতন ভিত্তি, আর নবীন ভবিষ্যত্‍! মানে ঘুরে ফিরে সেই নতুন তৃণমূলের বিজ্ঞাপন? পুরনো তৃণমূল যা করেছে, সে সব তাহলে মানুষের স্বার্থে, মানুষের দাবি পূরণে নয়? কেন পাল্টে ফেলতে হচ্ছে মোড়ক? কারা যে এ সব পোস্টার টাঙাচ্ছে! ঘরের খেয়ে বনের মোষ তাড়ানোর এত লোক, আজও আছেন? কুণাল ঘোষও কি অবাক?

সাবধান, রিংয়ে এসে গেছেন ‘বক্সার’ শোভনদেব। এক ঘুসিতে মুখ ভেঙে দেবেন বলেছেন। কাজেই এখন বেশি কথা নয়। ডিটেলসে, কখন কথা হবে জানেন তো? রাত ৮.৫৭। টিভি নাইন বাংলায়, না বললেই নয়, দেখবেন কিন্তু।