Partha Chatterjee: সাতসকালে প্রেসিডেন্সি জেলের বাইরে পার্থর জন্য ফুল-মালা হাতে হাজির আগন্তুক

Partha Chatterjee: মনে করা হচ্ছে, পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক সুস্থতা কামনা করেই এই প্রসাদী ফুল।

Partha Chatterjee: সাতসকালে প্রেসিডেন্সি জেলের বাইরে পার্থর জন্য ফুল-মালা হাতে হাজির আগন্তুক
ফের পার্থ জেল হেফাজত
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 2:24 PM

কলকাতা: আজই তাঁর ফের আদালতে হাজিরা। তার সকালেই প্রেসিডেন্সি জেলের গেটের বাইরে হাজির মাঝবয়সী এক ব্যক্তি। হাতে প্রসাদের ডালা, ফুল, মালা। তিনি নাকি এসবই নিয়ে এসেছেন পার্থ চট্টোপাধ্যায়ের জন্য। স্বাভাবিকভাবেই তাঁকে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তিনি তা সংশোধনাগারের কর্মীদের হাতে দিয়ে চলে যান।

বুধবার সকালেই প্রেসিডেন্সি সংশোধনাগারের গেটে আসেন এক মাঝবয়সী ব্যক্তি। পার্থ চট্টোপাধ্যায়ের জন্য প্রসাদ, ফুল, মালা, নামাবলী ও দক্ষিণা দিয়ে যান বলে জেল সূত্রে জানা যাচ্ছে। মনে করা হচ্ছে, পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক সুস্থতা কামনা করেই এই প্রসাদী ফুল।

পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে নতুন নতুন তথ্য আসছে ইডি আধিকারিকদের হাতে। পার্থ চট্টোপাধ্যায়কে জেলে গিয়েই জিজ্ঞাসাবাদ করতে চান তাঁরা। পার্থ যাতে জেলেই থাকেন, তার জন্য এদিন আদালতে সওয়াল করবেন ইডি-র আইনজীবীরা। পার্থর আইনজীবী অবশ্য তাঁর শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে জামিনের পক্ষে সওয়াল করবেন। আলিপুর মহিলা সংশোধনাগারে রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর জামিনের এখনও কোনও সম্ভাবনা নেই।

উল্লেখ্য়, আগের বারের মতো এদিনও ভার্চুয়াল হাজিরা দেবেন দু’জন। এই নিয়ে দ্বিতীয়বার ভার্চুয়াল হাজিরা পার্থ-অর্পিতার। এর আগে ৩১ অগস্ট ভার্চুয়াল হাজিরা দিয়েছেন দু’জনে। যদিও সশরীরে হাজিরার ইচ্ছাপ্রকাশ করে ব্যাঙ্কশাল আদালতে আবেদন জানান পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী। কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে দেয়।