Partha Chatterjee: কোনও বড় নেতা কি খোঁজ নিচ্ছেন? জানতে চেয়ে নিরাশ পার্থ : সূত্র

Presidency Correctional Home: সূত্রের খবর, কোনও বড় নেতা বা উপরতলার কেউ কি তাঁর খোজ নিচ্ছেন? সংশোধনাগারে বসে তা জানতে চেয়েছিলেন পার্থ বাবু। কিন্তু যা উত্তর পেয়েছেন, তাতে তিনি কিছুটা হতাশ বলেই সূত্রের খবর।

Partha Chatterjee: কোনও বড় নেতা কি খোঁজ নিচ্ছেন? জানতে চেয়ে নিরাশ পার্থ : সূত্র
গ্রাফিক্স - টিভি নাইন বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 9:09 PM

কলকাতা : রবিবার বেহালা ম্যান্টনে গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর মুখে বেশ কয়েকবার অনুব্রত মণ্ডলের কথা শোনা গেলেও একবারের জন্যও পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee) নাম নেননি মমতা। নিয়োগ দুর্নীতির মামলায় ইডির হাতে গ্রেফতার পার্থ বাবু বর্তমানে জেল হেফাজতে। রয়েছেন প্রেসিডেন্সি কেন্দ্রীয় সংশোধনাগারে (Presidency Correctional Home)। সেখানে থেকেই তিনি বাইরের খোঁজখবর নেওয়ার চেষ্টা করছেন। সূত্রের খবর, কোনও বড় নেতা বা উপরতলার কেউ কি তাঁর খোজ নিচ্ছেন? সংশোধনাগারে বসে তা জানতে চেয়েছিলেন পার্থ বাবু। কিন্তু যা উত্তর পেয়েছেন, তাতে তিনি কিছুটা হতাশ বলেই সূত্রের খবর।

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসে সংশোধনাগারের আবাসিকরা কেমন আছেন, তা দেখতে এসেছিলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। সঙ্গে ছিলেন দলের সাংসদ মালা রায়। তবে সূত্রের খবর, তাঁদের সঙ্গে দেখা হয়নি পার্থ চট্টোপাধ্যায়ের। পয়লা বাইশ ওয়ার্ডে নির্দিষ্ট সেলেই বসেছিলেন তিনি। এদিন তিনি উপরতলার কেউ খোঁজ নিচ্ছেন কি না, সেই বিষয়ে জানতে চান আইনজীবীর কাছে। তখন কোনও ইতিবাচক উত্তর তিনি পাননি বলেই সূত্রের খবর। কেবল বেহালার কেউ কেউ খোঁজখবর নিচ্ছেন তাঁর। যখনই তিনি শুনেছেন উপরতলার কেউ খোঁজ নিচ্ছেন না, তখনই কিছুটা হতাশ হয়ে পড়েন তিনি। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

উল্লেখ্য, শনিবার আট চিকিৎসকের এক বিশেষজ্ঞ দল দেখে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁরা বেশ কিছু ওষুধ বদল এবং শোয়ার ধরন বদলের পরামর্শ দিয়েছিলেন। এর পাশাপাশি নিয়মিত ব্যবধানে যাতে চিকিৎসকরা তাঁকে দেখেন, সেই পরামর্শও দিয়েছিলেন চিকিৎসকরা। সেই মতো সোমবার সংশোধনাগারের দুই চিকিৎসক পার্থ বাবুর শারীরিক পরীক্ষা নিরিক্ষা করেছেন বলেও জানা গিয়েছে। তবে সূত্রের খবর, আইনজীবীরা পার্থ চট্টোপাধ্যায়কে পরামর্শ দিয়েছেন, কে খোঁজখবর নিচ্ছেন, সেই সব বিষয়ে না ভাবার জন্য। বরং তাঁর মামলার বিষয়ে এবং শরীরের বিষয়ে ভাবার জন্য পরামর্শ দিয়েছেন আইনজীবীরা। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।