Doctors Rally: গভীর রাতে এল ইমেইল, ডাক্তারদের মহামিছিলে অনুমতি দিল না পুলিশ

Doctors Rally: চিকিৎসকদের আন্দোলন ঘিরে অশান্তি চলছেই। মঙ্গলবার সকালেও পুলিশের বিরুদ্ধে জলের গাড়ি আটকে দেওয়ার অভিযোগ উঠেছে। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন আন্দোলনরত চিকিৎসকেরা। এবার মিছিলে মিলল না অনুমতি।

Doctors Rally: গভীর রাতে এল ইমেইল, ডাক্তারদের মহামিছিলে অনুমতি দিল না পুলিশ
আন্দোলনরত চিকিৎসকেরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 11:53 AM

কলকাতা: উৎসবের আবহে আজ, মঙ্গলবার কলকাতায় চিকিৎসকদের মিছিল হওয়ার কথা ছিল। সাধারণ মানুষকেও পাশে দাঁড়ানোর জন্য আবেদন জানানো হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই মিছিলে মেলেনি অনুমতি। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার গভীর রাতে একটি ইমেইল পৌঁছেছে তাঁদের কাছে। সেখানেই অনুমতি না দেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়েছে। এবার পাল্টা চিঠি পাঠালেন জুনিয়র চিকিৎসকরা।

কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছিল চিকিৎসকদের তরফে। বিকেল সাড়ে ৪টেয় শুরু হওয়ার কথা ছিল সেই মিছিল। চিকিৎসকদের পাশাপাশি সাধারণ মানুষকেও সেই মিছিলে পা মেলানোর আহ্বান জানানো হয়েছিল। কিন্তুর পুজোর ভিড়ের কথা বলে অনুমতি দেয়নি পুলিশ।

সূত্রের খবর, পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, যে রাস্তা দিয়ে মিছিল যাওয়ার কথা ছিল, সেই রাস্তায় বেশ কয়েকটি পুজো মণ্ডপ রয়েছে, তাই ভিড় হতে পারে। সেখানে মিছিল হলে রাস্তায় বাড়তে পারে যানজট। তবে চিকিৎসকদের দাবি, তাঁরা যে রাস্তা দিয়ে মিছিল করতে চাইছেন, সেখানে কোনও বড় পূজা নেই। যে পুজোর কথা বারবার উঠে আসছে, সেই সন্তোষ মিত্র স্কোয়ারের কাছ দিয়ে যাবেন না চিকিৎসকরা।

এই খবরটিও পড়ুন

এ কথা জানিয়ে ফের অনুমতি চেয়ে পাল্টা মেইল করা হয়েছে। সেই মেইলে বলা হয়েছে, আরও জানানো হয়েছে যে শ্যামবাজার মোড়ে ও সিঁথির মোড়েও প্রতিবাদ মঞ্চ তৈরি করার অনুমতি দেয়নি পুলিশ।