Amit Shah: আকাশে চক্কর কেটেও দার্জিলিং-এ নামতে পারল না অমিত শাহের বিমান

Abhijit on Mamata Banerjee: রবিবার সকালে লেবংয়ে সভা করার কথা ছিল তাঁর। অন্যদিকে, শিলিগুড়িতে বিকালে সভা করবেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। শনিবার রাতেই বিশেষ বিমানে শিলিগুড়ি পৌঁছন অমিত শাহ।

Amit Shah: আকাশে চক্কর কেটেও দার্জিলিং-এ নামতে পারল না অমিত শাহের বিমান
অমিত শাহ (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 1:40 PM

দার্জিলিং: ভোট আবহে দফায় দফায় বাংলায় প্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তবে রবিবার দার্জিলিং-এর লেবং-এ নামার কথা থাকলেও সশরীরে উপস্থিত থাকতে পারলেন না তিনি। রীতিমতো সমস্যার মুখে পড়ল অমিত শাহের হেলিকপ্টার। আকাশে চক্কর কেটেও অবতরণ করতে পারেনি বলে জানা গিয়েছে। ফোনেই বক্তৃতা দেন শাহ।

শনিবার রাতে বিমানে শিলিগুড়ি পৌঁছন অমিত শাহ। কিন্তু বাগডোগরা থেকে লেবং যাওয়ার পথেই বিপত্তি। নির্ধারিত সময়ে বাগডোগরা বিমানবন্দর থেকে শাহের কপ্টার উড়লেও, তা লেবং-এর পথে যাওয়ার সময় দৃশ্যমানতা বাধা হয়ে দাঁড়ায়। জানা গিয়েছে, ওই এলাকায় এদিন সকাল থেকেই রয়েছে ঘন মেঘ, রয়েছে কুয়াশাও। ফলে, কপ্টার অবতরণ করতে পারেনি। তাই নির্ধারিত সময়ে সভাও শুরু করতে পারেনি বিজেপি।

পরপর দু’বার লেবং-এর দিকে গিয়েও ফিরতে হয়েছে অমিত শাহকে। তবে মাঝ আকাশে যাতে কোনও সমস্যা না হয়, সেই কারণে তৃতীয় বার ওড়ানোর ঝুঁকি নেওয়া হয়নি। এরপর ফোনে বক্তৃতা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বিজেপি প্রার্থী রাজু বিস্তার হাতে ছিল মোবাইল। সেটাই মাইক্রোফোনের কাছে ধরে শাহের বক্তব্য শোনানো হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে দার্জিলিং-এর উন্নয়নের জন্য কতটা সচেষ্ট, সেটা উল্লেখ করেন শাহ।