RG Kar Case: আরজি কর মামলার মূল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার একাকীত্বে ভুগছেন! ছাড়তে চান সেল

RG Kar Case: সিবিআই-এর আইনজীবী জানিয়েছেন, সুপ্রিম কোর্টের নির্দেশে খুন-ধর্ষণ ও দুর্নীতির মামলা তদন্ত পৃথকভাবে হচ্ছে। এই দুটোর যোগসূত্র আছে কি না, সেটা খতিয়ে দেখছে সিবিআই।

RG Kar Case: আরজি কর মামলার মূল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার একাকীত্বে ভুগছেন! ছাড়তে চান সেল
প্রতীকী ছবিImage Credit source: Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 6:27 PM

কলকাতা: তিলোত্তমা মামলায় শুক্রবার মুখবন্ধ খামে স্টেটাস রিপোর্ট জমা দিয়েছে সিবিআই। সিবিআই জানিয়েছে, তদন্ত সংক্রান্ত সব তথ্য জনসমক্ষে আনা সম্ভব নয়। সুপ্রিম কোর্টের নির্দেশ থাকাতেই মুখবন্ধ খাম জমা দেওয়া হয়েছে রিপোর্ট।

এদিনের শুনানিতে ভার্চুয়ালি হাজির ছিলেন ধর্ষণ-কাণ্ডে মূল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার ও টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল। তাঁরা আদালতে কোনও আবেদন না জানালেও, আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ বিচারকের কাছে নিজের জামিনের আবেদন জানান।

সিবিআই-এর আইনজীবী জানিয়েছেন, সুপ্রিম কোর্টের নির্দেশে খুন-ধর্ষণ ও দুর্নীতির মামলা তদন্ত পৃথকভাবে হচ্ছে। এই দুটোর যোগসূত্র আছে কি না, সেটা খতিয়ে দেখছে সিবিআই। পাশাপাশি, পুলিশের ভূমিকাও সিবিআই স্ক্যানারে রয়েছে। অভিযুক্তদের জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সিবিআই এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে। সিবিআই-এর দাবি, অভিযুক্তদের জামিন দিলে তদন্তে ব্যাঘাত ঘটতে পারে। অভিযুক্তরা জামিন পেলে পালিয়ে যাওয়ার সম্ভাবনা আছে বলেও দাবি করেছে তদন্তকারী সংস্থা।

এই খবরটিও পড়ুন

অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের আইনজীবী কবিতা সরকার এদিন জানান তাঁর মক্কেল জেনারেল ওয়ার্ডে থাকতে চেয়েছেন। তাঁর দাবি, সেলে একাকীত্বে ভুগছেন তিনি, তাই জেনারেল ওয়ার্ডে ট্রান্সফার করার আবেদন জানিয়েছেন তিনি।

তিলোত্তমার আইনজীবী এদিন সুপ্রিম কোর্টের অর্ডার বিচারকের কাছে জমা দেন। জানান যে অভিযুক্তপক্ষ যাই বলুক, সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে যে সেই মামলায় বেশি কিছু প্রকাশ্যে আনা যাবে না।