Sandip Ghosh: সংসারে অনটন! FD ভাঙতে চেয়েও বেকায়দায় সন্দীপ

Sandip Ghosh: বস্তুত,আরজি করে তিলোত্তমার ঘটনার তদন্তে নেমে হাসপাতালের ভিতরের একাধিক দুর্নীতির অভিযোগ ওঠে। সেই ঘটনায় নাম জড়ায় তৎকালীন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। হাসপাতালের বর্জ্য পাচার থেকে শুরু করে দেহ পাচার, একাধিক অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। গ্রেফতার হন তিনি।

Sandip Ghosh: সংসারে অনটন! FD ভাঙতে চেয়েও বেকায়দায় সন্দীপ
সন্দীপ ঘোষ, আরজি করের প্রাক্তন অধ্যক্ষImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 5:05 PM

কলকাতা: ঝুলেই রইল আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ফিক্সড-ডিপোজিট মামলা। সিবিআইকে আগামী ৩০ অক্টোবরের মধ্যে পার্টি করার নির্দেশ। সিবিআই-কে তাদের অবস্থান জানানোর জন্য কোর্ট এই নির্দেশ দিয়েছে।

বস্তুত, আরজি করে তিলোত্তমার ঘটনার তদন্তে নেমে হাসপাতালের ভিতরের একাধিক দুর্নীতির অভিযোগ ওঠে। সেই ঘটনায় নাম জড়ায় তৎকালীন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। হাসপাতালের বর্জ্য পাচার থেকে শুরু করে দেহ পাচার, একাধিক অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। গ্রেফতার হন তিনি। সম্প্রতি এই সন্দীপ কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তাঁর চারটি ফিক্সড ডিপোজিট ভাঙতে চেয়ে। কারণ, আরজি করের প্রাক্তন অধ্যক্ষের দাবি পরিবারে আর্থিক অনটন চলছে। পারিবারিক খরচ-সহ একাধিক খরচ সামাল দিতে এই অ্যাকাউন্ট ভাঙতে চেয়েছেন তিনি। যদিও, এই মামলায় তিনি সিবিআই-কে পার্টি করেননি।

যেহেতু এই অ্যাকাউন্টগুলি কোনওটিই বাজেয়াপ্ত করা হয়নি। সেই কারণেই পার্টি করা হয়নি। বিচারপতির বক্তব্য এক্ষেত্রে সিবিআই-কে পার্টি করতে হবে। ৩০ অক্টোবরের মধ্যে সিবিআই রিপোর্ট দেবে যে তাঁরা এই ফিক্সড ডিপোজিট ভাঙতে আদৌ ভাঙতে দেবে কি না!