RG Kar: ‘…এই ধরনের ভুল করবেন না’, সন্দীপ ও টালা থানার OC-র কেসে CBI-কে হঠাৎ কেন সতর্ক করলেন বিচারক?

RG Kar: সোমবার শুনানি চলছিল নিম্ন আদালতে। সেখানে সিবিআই-এর আইনজীবী জানান, সিসিটিভি আর ফোনের সিএফএসএল রিপোর্ট এসেছে। সংগ্রহ করা হয়েছে ডেটাও। সেই কারণে এইসব তথ্য নিয়ে মুখোমুখি জেরা করতে চান গোয়েন্দা আধিকারিকরা।

RG Kar: '...এই ধরনের ভুল করবেন না', সন্দীপ ও টালা থানার OC-র কেসে CBI-কে হঠাৎ কেন সতর্ক করলেন বিচারক?
সতর্ক করলেন বিচারকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 6:17 PM

কলকাতা: সন্দীপ ঘোষ ও টালা থানার ওসিকে কতদিন হেফাজতে চাইছে তা সঠিক ভাবে সওয়াল না করায় বিচারক সতর্ক করল সিবিআই-কে। প্রথমে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও টালা থানার ওসিকে তিন দিনের হেফাজতে চান সিবিআই-এর আইনজীবী। পরে আবার ‘ভুল’ শুধরে চোদ্দ দিনের জেল হেফাজত ও জেলে গিয়ে জেরার আবেদন জানান সিবিআই-এর আইনজীবী।

সোমবার শুনানি চলছিল নিম্ন আদালতে। সেখানে সিবিআই-এর আইনজীবী জানান, সিসিটিভি আর ফোনের সিএফএসএল রিপোর্ট এসেছে। সংগ্রহ করা হয়েছে ডেটাও। সেই কারণে এইসব তথ্য নিয়ে মুখোমুখি জেরা করতে চান গোয়েন্দা আধিকারিকরা। দুই অভিযুক্তর নারকো টেস্ট ও পলিগ্রাফ টেস্টে সম্মতির শুনানি স্থগিত করা ও পরের দিন শোনার আবেদন জানান সিবিআই-এর আইনজীবী। যদিও, পাল্টা সন্দীপ ঘোষের আইনজীবী জামিনের আবেদন জানান। সেই সময়ই সিবিআই-এর আইনজীবী প্রথমে জানান অভিযুক্তদের তিন দিনের জেল হেফাজত।

পরবর্তীতে বিচারক ‘ভুল’শুধরে দেওয়ায় তিন জনের জেল হেফাজতে চায়। আবার ‘ভুল’ শুধরে চোদ্দ দিনের জন্য জেল হেফাজত ও জেলে গিয়ে জেরার আবেদন করে সিবিআই। এরপরই বিচারক মন্তব্য করেন, “ভবিষ্যতে আবেদন করার ক্ষেত্রে এই ধরণের ভুল করবেন না।”

এই খবরটিও পড়ুন