Skeleton in Kolkata: নিউ টাউনের রাস্তায় নর কঙ্কাল! ভয়ে সিঁটিয়ে এলাকার লোকজন, কোথা থেকে এল? ধন্দে পুলিশ

Skeleton in Kolkata: স্থানীয় সূত্রে খবর, এলাকার লোকজনের নজরে আসে একটা কালো প্লাস্টিক। খুলতেই দেখা যায় তা থেকে খুলি, হাড়গোড় বেরিয়ে আসছে। তাতেই আতঙ্ক ছড়ায় এলাকায়। মুহূর্তেই খবর চলে যায় পুলিশের কাছে।

Skeleton in Kolkata: নিউ টাউনের রাস্তায় নর কঙ্কাল! ভয়ে সিঁটিয়ে এলাকার লোকজন, কোথা থেকে এল? ধন্দে পুলিশ
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 8:09 PM

কলকাতা: কিছুদিন আগেই বর্ধমানে রাস্তা খোঁড়ার সময় উঠেছিল নরকঙ্কাল। তা নিয়ে বিস্তর শোরগোলও হয়েছিল। এবার নিউ টাউন। নিউ টাউন থানার অন্তর্গত তারুলিয়া সেকেন্ড লেনে নর্দমার ধাড় থেকে উদ্ধার হল নরকঙ্কাল। পাওয়া গেল মাথার খুলি, দেহের হাড়গোড়। তা নিয়েই সকাল থেকেই বিস্তর চাঞ্চল্য তৈরি হল এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, এলাকার লোকজনের নজরে আসে একটা কালো প্লাস্টিক। খুলতেই দেখা যায় তা থেকে খুলি, হাড়গোড় বেরিয়ে আসছে। তাতেই আতঙ্ক ছড়ায় এলাকায়। মুহূর্তেই খবর চলে যায় পুলিশের কাছে। খবর পেয়েই যে জায়গা থেকে ওই প্লাস্টিক উদ্ধার হয় সেখানে আসে নিউ টাউন থানার পুলিশ। উদ্ধার করা হয় কঙ্কাল। কিন্তু কীভাবে ওই কঙ্কাল ওই জায়গায় এল, কারা রেখে গেল, এর পিছনে কী রহস্য রয়েছে চা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। 

এলাকার লোকজনকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর পিছনে কোনও তন্ত্র সাধনাঘটিত ব্যাপার রয়েছে, নাকি পুরনো কোনও খুন তাও ভাবাচ্ছে তদন্তকারীদের। এলাকার এক বাসিন্দা বলছেন, প্লাস্টিকটা খুলতেই দেখি একটা মাথা। ভিতরে নিচের দিকে অনেক হাড়গোড় ছিল। দেখা তো মনে হচ্ছে অনেকদিনের কেস। মনে হচ্ছে কেউ রাতের বেলা ফেলে গিয়েছে। নোংরা পরিষ্কার করছিল দুপুরে কিছু লোকজন। তারাই প্রথম দেখে। আমরা তারপর পুলিশে খবর দিই।