Sougata Roy: অনুব্রত ইস্যুতে প্রশ্ন করতেই মেজাজ হারালেন সৌগত

Sougata Roy: আবারও এদিন একই প্রশ্নের মুখে পড়ে সৌগত মেজাজ হারালেন। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, আগে সিবিআই-কে আদালতে প্রমাণ পেশ করতে হবে।

Sougata Roy: অনুব্রত ইস্যুতে প্রশ্ন করতেই মেজাজ হারালেন সৌগত
তৃণমূল সাংসদ সৌগত রায়
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 13, 2022 | 2:18 PM

কলকাতা: অনুব্রত মণ্ডলের আয় বহির্ভূত সম্পত্তি সম্পর্কে প্রশ্ন করতেই মেজাজ হারালেন তৃণমূল সাংসদ সৌগত রায়। শনিবার বাগুইআটি চিত্তরঞ্জন হিন্দু বিদ্যাপীঠ ফর গার্লস স্কুলের উদ্বোধনে আসেন তিনি। সেখানে রাজ্যের সাম্প্রতিকতম ইস্যু, অনুব্রতর গ্রেফতারি প্রসঙ্গে প্রশ্ন করেন সাংবাদিকরা। তাতে দৃশ্যত বিরক্ত হতে দেখা যায় দলের সাংসদকে। কিছুটা বিরক্ত হয়েই তিনি উত্তর দেন, “সিবিআই কোন প্রমাণ দিয়েছে? সিবিআই যখন কোর্টে পেশ করবে তখন বলা যাবে।”

এমনিতেই পার্থর পর অনুব্রতর ইস্যুতে অস্বস্তিতে দল। পার্থর নামে-বেনামে বহু সম্পত্তির হদিশ পেয়েছে ইডি। সিবিআই-এর হাতেও এসেছে অনুব্রতর বিরুদ্ধে একাধিক তথ্য। সিবিআই-এর ১০ বারের সমন অগ্রাহ্য করে আবার সিবিআই হেফাজতেই অনুব্রত। তবে দল এখনই তাঁর প্রতি কোনও কড়া মনোভাব দেখায়নি। ঠ

সৌগত বৃহস্পতিবারই স্পষ্ট করেছেন, “কারণটা বুঝতে হবে। অন্য মামলায় যাই হোক, অনুব্রত মণ্ডল সম্পর্কে পাবলিক ডোমেনে খুব ক্লিয়ার কিছু অভিযোগ আসেনি। অনুব্রতর কাছ থেকে কি টাকা পাওয়া গেছে? বাড়তি সম্পত্তি দেখা গেছে? আপাত দৃষ্টিতে মনে হচ্ছে অনুব্রত সিবিআইয়ের ১০ বারের সমন উপেক্ষা করেছেন বলে গ্রেফতার করা হল। কিন্তু পাবলিক ডোমেনে আমরা জানি না অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে সিবিআইয়ের চার্জটা কী।”

আবারও এদিন একই প্রশ্নের মুখে পড়ে সৌগত মেজাজ হারালেন। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, আগে সিবিআই-কে আদালতে প্রমাণ পেশ করতে হবে। পার্থ ইস্যুতেও অবশ্য প্রাথমিক পর্যায়ে একই ‘স্ট্যান্ড’ নিয়েছিল দল। কিন্তু পার্থর সঙ্গী অর্পিতার ফ্ল্যাট থেকে টাকার পাহাড়ে চিত্র প্রকাশ্যে আসতেই ধীরে ধীরে দূরত্ব বাড়িয়েছে দল। উল্লেখ্য, এখনই অনুব্রতর কাছ থেকে সে অর্থে টাকা উদ্ধার হয়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla