আপডেট: বুধবারই হাসপাতাল থেকে ছুটি সৌরভের, পরে আরও দুই আর্টারিতে অ্যাঞ্জিওপ্লাস্টি

মঙ্গলবারই কলকাতায় আসছেন চিকিৎসক দেবী শেঠি। সূত্রের খবর, সোমবার ভার্চুয়ালি সৌরভের চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি।

আপডেট: বুধবারই হাসপাতাল থেকে ছুটি সৌরভের, পরে আরও দুই আর্টারিতে অ্যাঞ্জিওপ্লাস্টি
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2021 | 2:46 PM

কলকাতা: ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজের শারীরিক পরিস্থিতি একইরকম থাকলে বুধবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন তিনি। সোমবার এমনটাই জানালেন উডল্যান্ডস হাসপাতালের সিইও রূপালি বসু। তিনি বলেন, “আর্টারি দু’টোকে অ্যাঞ্জিওপ্লাস্টি করতেই হবে। তবে কবে করব এখনও সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কিছুদিনের মধ্যেই জানিয়ে দেব। আপাতত তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। উনি বাড়িতেই থাকবেন। মঙ্গলবার নয়, হয়তো বুধবারই ছুটি দেওয়া হবে তাঁকে।” এদিন নয় সদস্যের মেডিকেল বোর্ডের বৈঠকের পর এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। এই বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন চিকিৎসক দেবী শেঠিও। মঙ্গলবার কলকাতায় আসছেন তিনি।

এদিন দুপুর ১টার কিছু পরেই সৌরভকে দেখতে উডল্যান্ডসে পৌঁছন বিজেপির শীর্ষস্থানীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। ২টো নাগাদ পৌঁছন বিসিসিআই সচিব জয় শাহ। এর আগে সৌরভের সঙ্গে দেখা করেন বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্ত।

উডল্যান্ডসে অনুরাগ ঠাকুর। সোমবার।

আরও পড়ুন: বিজেপিকে মেরে তাড়ানোর নিদান তৃণমূলের মেয়র পারিষদের

ইতিমধ্যেই সৌরভের হৃদযন্ত্রে অ্যাঞ্জিওপ্লাস্টির পর একটি স্টেন্ট বসানো হয়েছে। আগামী ৫-৭ দিন পর আরও দু’টি স্টেন্ট বসানো হবে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। গত শনিবার বাড়িতে জিম করার সময় অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ডস হাসপাতালে। চিকিৎসকরা জানান, সৌরভের হার্ট অ্যাটাক হয়েছে। সেদিন বিকেলেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বসানো হয় একটি স্টেন্ট। আর্টারি দু’টোতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতেই হবে। কিন্তু কবে তা করা হবে আগামী কয়েকদিনের মধ্যেই হাসপাতালের তরফে তা জানানো হবে।

আরও পড়ুন: বিজেপির রাজ্য কমিটির নেতাকে লক্ষ্য করে গুলি, উত্তপ্ত আসানসোল