Dumdum: স্কুল থেকে ফোন মাকে, গিয়ে দেখেন রক্তে ভাসছে ছেলে…

Dumdum: পরিবারের দাবি, বুধবার হঠাৎই বাড়িতে ফোন করে জানানো হয়, পড়ুয়া আহত হয়েছে। স্কুলে পৌঁছে অভিভাবক দেখেন, রক্তাক্ত পড়ুয়ার ক্ষতস্থান কোনওরকমে ব্যান্ডেজ করা। পড়ুয়ার অভিভাবকের অভিযোগ, সিসিটিভি ফুটেজ দেখতে চাওয়া হলে স্কুল কর্তৃপক্ষ তা দেখাতে পারেনি। এই ঘটনার পর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিভাবকরা। এই ঘটনায় দমদম থানায় অভিযোগও দায়ের করা হয়।

Dumdum: স্কুল থেকে ফোন মাকে, গিয়ে দেখেন রক্তে ভাসছে ছেলে...
ওই ছাত্রের মা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 9:53 PM

কলকাতা: দমদমের বেসরকারি স্কুলে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল এবার। স্কুলের মধ্যেই রক্তাক্ত হয়ে পড়ে পঞ্চম শ্রেণির পড়ুয়া। কীভাবে রক্তাক্ত হল, তা নিয়ে সন্তোষজনক জবাব দিতে পারেনি স্কুল কর্তৃপক্ষ, দাবি পরিবারের।

পরিবারের দাবি, বুধবার হঠাৎই বাড়িতে ফোন করে জানানো হয়, পড়ুয়া আহত হয়েছে। স্কুলে পৌঁছে অভিভাবক দেখেন, রক্তাক্ত পড়ুয়ার ক্ষতস্থান কোনওরকমে ব্যান্ডেজ করা। পড়ুয়ার অভিভাবকের অভিযোগ, সিসিটিভি ফুটেজ দেখতে চাওয়া হলে স্কুল কর্তৃপক্ষ তা দেখাতে পারেনি। এই ঘটনার পর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিভাবকরা। এই ঘটনায় দমদম থানায় অভিযোগও দায়ের করা হয়।

ওই পড়ুয়ার মায়ের কথায়, “আমাদের ফোন করার আগে বাচ্চাটাকে নিয়ে তো কোনও হাসপাতালে যাবে। সেলাই পড়েছে ছেলেটার। তার মানে কতটা গভীর ক্ষত। আমরা পৌঁছে দেখতাম কী হয়েছে। আমরা স্কুলে গিয়ে দেখি বেটাডাইন লাগিয়ে তুলে দিয়ে রেখে দিয়েছে। অথচ রক্ত পড়ছে।” পরিবারের দাবি, ফুটেজ দেখানোর জন্য ২০ মিনিট বসিয়ে রাখা হয়। তবে দেখানো হয়নি। তাঁদের অভিযোগ, নিরাপত্তার অভাব বোধ করছেন তাঁরা।

রক্তাক্ত অবস্থায় ওই পড়ুয়াকে বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। চোখের উপর দু’টি সেলাই পড়ে। এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোন কথা বলতে চায়নি।