Sukhendu Sekhar Roy: জল গড়াচ্ছে বহুদূর! এবার শাসকদলের সাংসদ সুখেন্দুশেখর রায়কে তলব করল লালবাজার

Sukhendu Sekhar Roy: তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়কে তলব করল লালবাজার। ইতিমধ্যেই তাঁকে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছে বলে লালবাজার সূত্রে খবর।

Sukhendu Sekhar Roy: জল গড়াচ্ছে বহুদূর! এবার শাসকদলের সাংসদ সুখেন্দুশেখর রায়কে তলব করল লালবাজার
সুখেন্দুশেখর রায়কে তলবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 6:17 PM

কলকাতা: আরজি কর-কাণ্ডে এক্স হ্যান্ডেলে পোস্ট। আর তার জেরে বিতর্ক তুঙ্গে। এবার তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়কে তলব করল লালবাজার। ইতিমধ্যেই তাঁকে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছে বলে লালবাজার সূত্রে খবর। রবিবারই বিকাল চারটের মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে ।   আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-হত্যামামলার তদন্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো তথ্য পোস্ট করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

শনিবার নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন সুখেন্দুশেখর রায়। তিনি প্রশ্ন তোলেন, দেহ উদ্ধারের পর ঘটনাকে কেন আত্মহত্যা বলা হয়েছিল? দ্বিতীয়ত, ঘটনার তিন দিন পর কেন স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালানো হয়েছিল? কলকাতা পুলিশের দাবি, স্নিফার ডগ নিয়ে সাংসদের দেওয়া তথ্য সম্পূর্ণ ভুল। ৯ ও ১২ তারিখ স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালানো হয়েছিল অকুস্থলে। যদিও লালবাজারের নোটিস প্রসঙ্গে তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় TV9 বাংলাকে এক্সক্লুসিভ বলেন, “নোটিস এখনও পাইনি। নোটিস পেলে পরবর্তী পদক্ষেপ করার কথা ভাবব। আমি তো অধঃস্তন।”

আরজি কর-কাণ্ডে তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে হেফাজতে নিয়ে জেরা করার দাবিও জানিয়েছেন সিবিআইয়ের কাছে। আরজি করে চিকিৎসকের মৃত্যুকে প্রথমে কেন এবং কারা ‘আত্মহত্যা’ বলে চালানোর চেষ্টা করেছিল, তা জানার জন্য এই দু’জনকে সিবিআইয়ের হেফাজতে নিয়ে জেরা করা প্রয়োজন রয়েছে বলে তিনি উল্লেখ করেছেন।

আরজি কর কাণ্ডে ভুল তথ্য ছড়ানোর অভিযোগ তৃণমূল সাংসদকেই তলব প্রসঙ্গে সরব বিজেপিরা। বিজেপি সাংসদ শমীক ভট্টাচার্য বলেন, “সুখেন্দুশেখর রায় যদি নিজের বক্তব্যে অনড় থাকেন, তাহলে তাঁর সঙ্গে পশ্চিমবঙ্গের মানুষ থাকবে। আমরা তাঁর অবস্থানের সঙ্গে রয়েছি। তাঁকে যদি পুলিশ ডেকে থাকে, তাহলে আমরা তীব্র প্রতিবাদ করছি।”

যদিও প্রথম থেকেই অর্থাৎ সুখেন্দুশেখর রায় পোস্ট করার পরই তার তীব্র বিরোধিতা করেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “আমি এই ধরনের দাবি তীব্র প্রতিবাদ করছি। কারণ পুলিশ কমিশনার বিনীত গোয়েল ঘটনার পরই নিজে ঘটনাস্থলে যান। দ্রুত পদক্ষেপ করেছেন। সুখেন্দুবাবু আমাদের সিনিয়র, তাঁর আবেগ আমরা বুঝি। কিন্তু পুলিশ কমিশনারকে হেফাজতে নিয়ে তদন্ত চাই, এ বক্তব্য অযৌক্তিক।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)