Baguiati Crime: চাঞ্চল্যকর ঘটনা! জোমাটো বয়ের গলায় ছুরি ধরে বাইক, টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

Baguiati: স্থানীয় সূত্রে খবর, এর আগেও একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বাগুইআটি, কেষ্টপুর এলাকায়। কিন্তু সেইসব ছিনতাইয়ের কিনারা এখনও পর্যন্ত হয়নি।

Baguiati Crime: চাঞ্চল্যকর ঘটনা! জোমাটো বয়ের গলায় ছুরি ধরে বাইক, টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা
বাগুইআটির ৪৪ নম্বর বাসস্ট্যান্ডের কাছে ছিনতাইবাজদের কবলে পড়েন বিশ্বনাথ বিশ্বাস। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 2:19 PM

কলকাতা: ভিআইপি রোডের উপর গলায় ধারাল অস্ত্র ধরে ছিনতাইয়ের অভিযোগ উঠল। সোমবার ভোরের দিকে এই ঘটনা ঘটেছে। অ্যাপ নির্ভর ডেলিভারি সংস্থা জোমাটোর এক কর্মীর গলায় ধারাল অস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। এমনকী ওই যুবকের গাড়ি এবং তাঁর সঙ্গে যে টাকা ছিল তাও কেড়ে নেওয়া হয় বলে বাগুইআটি থানায় অভিযোগ জানিয়েছেন।

প্রাণনাশের হুমকি যুবককে

বাগুইআটির ৪৪ নম্বর বাসস্ট্যান্ডের কাছে ছিনতাইবাজদের কবলে পড়েন ফুড ডেলিভারি বয়। সোমবার ভোরের দিকে বিশ্বনাথ বিশ্বাস নামে ওই যুবক খাবার ডেলিভারি দিয়ে বাড়ি ফিরছিলেন। ৪৪ নম্বর বাসস্ট্যান্ডের কাছে তাঁর গলায় অস্ত্র ধরেন দু’জন। তাঁকে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। এরপরই বিশ্বনাথের সঙ্গে থাকা বাইকটি কেড়ে নেন দুষ্কৃতীরা।

কেড়ে নেওয়া হয় বাইক, মোবাইল ফোন

বিশ্বনাথের অভিযোগ, দুষ্কৃতীরা তাঁর কাছ থেকে টাকা দাবি করেন। সেই সময় ওই যুবকের পকেটে সাড়ে ৪ হাজার টাকা ছিল। সেই টাকা কেড়ে নেন অভিযুক্তরা। নিয়ে নেন বিশ্বনাথের মোবাইল ফোনটিও। প্রাণের ভয়ে সব কিছুই দিয়ে দেন বিশ্বনাথ। এরপর পরিস্থিতি স্বাভাবিক হলে বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

একজন গলার সামনে ছুরি ধরে

বিশ্বনাথ বিশ্বাস বলেন, “জোমাটোর একটা অর্ডার ছিল রাজারহাটে। সেটা দিয়ে আমি বাগুইআটিতে যাই। গাড়ি সাইডে দাঁড় করিয়ে বাথরুম করছিলাম। সেই সময় দু’জন আচমকা পিছন থেকে এসে আমাকে ধরে। পিছনে হাত দু’টো একজন টেনে ধরে। আরেকজন গলার সামনে ছুরি ধরে। ব্লেড দিয়ে আমার প্যান্টের পকেট, জ্যাকেট কেটে যা পেয়েছে সব নিয়ে নিয়েছে। আমার মানি ব্যাগ, ফোন, গাড়ির চাবি সব নিয়ে পালায়। আমি দু’ তিন বছর ধরে আমি এই কাজ করছি। গোটা কলকাতাই ঘুরে ঘুরে কাজ করি। দিনরাত সব সময়ই রাস্তায় থাকি। কিন্তু এমন ঘটনা এর আগে কখনও ঘটেনি।”

করোনাকালে এমন ক্ষতিতে স্তম্ভিত যুবক

তবে এই ঘটনার জেরে রীতিমতো আতঙ্কিত বিশ্বনাথ বিশ্বাস। একেই করোনার কারণে আয়ের উৎসগুলি ধীরে ধীরে ধাক্কা খাচ্ছে। এই কঠিন সময়ে এতগুলো টাকা, বাইক, মোবাইল ফোন হারিয়ে কপালে হাত ওই যুবকের। তিনি যে কাজ করেন, তা সম্পূর্ণভাবে মোবাইল ফোন নির্ভর। খাবার ডেলিভারি দিতে অনেক দূরেও যান। সেক্ষেত্রে বাইকই তাঁর সঙ্গী। স্বভাবতই এমন ঘটনায় ভেঙে পড়েছেন তিনি।

এর আগেও এমন ঘটনা ঘটেছে

স্থানীয় সূত্রে খবর, এর আগেও একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বাগুইআটি, কেষ্টপুর এলাকায়। কিন্তু সেইসব ছিনতাইয়ের কিনারা এখনও পর্যন্ত হয়নি। ফের এমন ঘটনায় স্বভাবতই রাতের আইনশৃঙ্খলা, নিরাপত্তা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

আরও পড়ুন: Suvendu Adhikari: বাড়ির সামনে সিসি ক্যামেরা! ফের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে আদালতে শুভেন্দু