Kunal Ghosh: ‘মাঝরাত্রে হোয়াটসঅ্যাপে তেল মারতে পারলেই…’, আরও বিস্ফোরক কুণাল

TMC: কুণালকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তাঁর জবাব, "স্টার বক্তার কাজ কী? দলকে ডিফেন্ড করা। হয়ত ৫ ফুট ১১ ইঞ্চি হাইট হতে হয়, আমি ৫ ফুট ৩। নানা গুন দরকার, সেগুলি আমার নেই। তবে এটা জানি, উন্নয়ন নিয়ে বলার থেকে বিরোধীদের নাম করে বলাটা কঠিন। আর এসব স্টার তালিকা আমি ধরি না।"

Kunal Ghosh: 'মাঝরাত্রে হোয়াটসঅ্যাপে তেল মারতে পারলেই...', আরও বিস্ফোরক কুণাল
কুণাল ঘোষ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Updated on: May 02, 2024 | 11:28 PM

কলকাতা: রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারণ করার পর কুণাল ঘোষ বলেছিলেন, “যাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন, তাঁরা মহানুভব। ঈশ্বর তাঁদের মঙ্গল করুক।” বৃহস্পতিবার সকালে এ কথা বলেছিলেন কুণাল। এদিন সন্ধ্যায় টিভিনাইন বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সেই কুণাল একেবারে নাম করেই বললেন, “আমি বিশ্বাস করি, যে ব্যবস্থাটাই হোক বা যে চিঠিই দেওয়া হোক তা মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়ে তাঁদের সম্মতিতে, অনুমোদনে বা নির্দেশে হয়েছে।”

বুধবার উত্তর কলকাতার এক রক্তদান শিবিরে একমঞ্চে দেখা যায় তৃণমূল নেতা কুণাল ঘোষ ও কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়কে। মঞ্চে পাশাপাশি বসেওছিলেন তাঁরা। কুণালের মুখে তাপস রায়ের প্রশংসাও শোনা যায়। এরপরই জানা যায়, পদ থেকে সরানো হয়েছে কুণাল ঘোষকে। শুধু তাই নয়, ভোটের তারকা প্রচারকের তালিকা থেকেও ছেঁটে ফেলা হয়েছে কুণালকে।

কুণালকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তাঁর জবাব, “স্টার বক্তার কাজ কী? দলকে ডিফেন্ড করা। হয়ত ৫ ফুট ১১ ইঞ্চি হাইট হতে হয়, আমি ৫ ফুট ৩। নানা গুন দরকার, সেগুলি আমার নেই। তবে এটা জানি, উন্নয়ন নিয়ে বলার থেকে বিরোধীদের নাম করে বলাটা কঠিন। আর এসব স্টার তালিকা আমি ধরি না। আমি এমনভাবে রাজনীতি করতে চাই, আমাকে দলের কর্মীরা জেলায় ঘুরলে এক বাক্যে এসে বলবে, দাদা আপনি যেভাবে জবাব দেন, আর কেউ দেয় না। এটাই আমার পাওনা।”

গত একদিনে সুদীপ বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিষয়ে কার্যত বোমা ফাটিয়েছেন কুণাল ঘোষ। এদিন বলেন, তিনি যা বলেছেন তা দলের ভালোর জন্যই। বলেন, “কর্মীদের মধ্যে দুঃখ তৈরি হয়, যদি তারা দেখে যারা নেতাদের কাছাকাছি থাকে, যারা মাঝরাত্রে হোয়াটসঅ্যাপে তেল মারতে পারে, যাদের টাকা পয়সা আছে উপহার দেওয়ার ক্ষমতা আছে তারা সব পেয়ে যাবে। আর দেওয়াল লেখা, মিছিল করা, বিভিন্ন পেশায় তৃণমূলকে ডিফেন্ড করারা বাদ।”