‘আঙ্কেলজি’র পর এবার ‘দাদু’কেও খুঁজে পেলেন মহুয়া, রাজ্যপালকে নতুন খোঁচা তৃণমূল সাংসদের

এর আগে রাজ্যপালের দিল্লি যাওয়া প্রসঙ্গে মহুয়া টুইট করেছিলেন, 'আঙ্কলজি বলেছেন যে, তিনি দিল্লি যাচ্ছেন। বাংলার রাজ্যপাল সাহেব দয়া করে আর ফিরবেন না।'

'আঙ্কেলজি'র পর এবার 'দাদু'কেও খুঁজে পেলেন মহুয়া, রাজ্যপালকে নতুন খোঁচা তৃণমূল সাংসদের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 10:12 AM

কলকাতা: এবার জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারপার্সন তথা প্রাক্তন বিচারপতি অরুণ মিশ্রকে ‘দাদু’ বলে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বুধবারই দিল্লি গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড় অরুণ মিশ্রের সঙ্গে দেখা করেন। সেই সাক্ষাৎকে কটাক্ষ করেই মহুয়া তাঁর টুইটারে একটি ছবি পোস্ট করেন। ছবিটিতে দেখা যাচ্ছে, হাসি হাসি মুখে অরুণ মিশ্রের হাত থেকে ফুলের তোড়া নিচ্ছেন ধনখড়। সেই ছবিরই ক্যাপশনে মহুয়া লেখেন, ‘আঙ্কেলজি মিটস দাদু’।

মহুয়া মৈত্রের টুইট, ‘আগামিদিনে বাংলায় জাতীয় মানবাধিকার কমিশনের তৎপরতা আরও বাড়বে। নোটিস পাঠানো, তদন্ত, অনবরত প্রশাসনকে বিরক্ত করা। ভদ্রলোক কেন যে এত প্রেডিক্টেবল?’ প্রসঙ্গত, এর আগেও বহুবার রাজ্যপালের গতিবিধি নিয়ে টুইটারে সরব হয়েছেন মহুয়া। টুইটারেই রাজ্যপালের সঙ্গে ‘কাকা-ভাইঝির’ সম্পর্ক গড়ে তুলেছেন তৃণমূল সাংসদ। যখনই ধনখড়কে নিয়ে কোনও বক্তব্য তিনি টুইটারে লেখেন, সম্বোধন করেন ‘আঙ্কেলজি’ বলে। এবার খুঁজে পেলেন ‘দাদু’কেও।

সম্প্রতি তিন দিনের সফরে দিল্লি গিয়েছেন রাজ্যপাল। রাষ্ট্রপতি, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎও করেন তিনি। বাংলায় ভোট পরবর্তী হিংসার অভিযোগ নিয়েই রাজ্যপালের এই দিল্লি সফর বলে জানা গিয়েছে। এরইমধ্যে জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ার পার্সনের বাড়িতে গিয়ে সাক্ষাৎ ঘিরে নয়া জল্পনা শুরু হয়। রাজ্যপাল সে সাক্ষাৎকে নিছক ‘সৌজন্য’-এর বললেও তৃণমূল তাতে অন্য গন্ধ পাচ্ছে। শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে মহুয়া মৈত্র তা আরও খানিকটা স্পষ্ট করে দিয়েছেন।