Abhishek Banerjee on RG Kar: ‘রাজনীতির রঙ দেখা হবে না’, মধ্যরাতেই সিপি-কে ফোন অভিষেকের

Abhishek Banerjee on RG Kar: আরজি করে ঢুকে কে বা কারা ভাঙচুর চালাল, বিনা বাধায় কারা মারধর করল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশকর্মীদের লক্ষ্য করে আক্রমণ চালানো হয়েছে। ভেঙে দেওয়া হয়েছে হাসপাতালের ভিতরের আসবাব।

Abhishek Banerjee on RG Kar: 'রাজনীতির রঙ দেখা হবে না', মধ্যরাতেই সিপি-কে ফোন অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: Aug 15, 2024 | 4:49 AM

কলকাতা: আরজি করে মধ্যরাতে প্রবল ভাঙচুর। ভেঙে দেওয়া হল এমার্জেন্সি ওয়ার্ড থেকে শুরু করে একাধিক ওয়ার্ড। প্রায় ২ ঘণ্টা ধরে চলল অবাধ ভাঙচুর। এই পরিস্থিতি রাতেই পুলিশ কমিশনারের সঙ্গে কথা বললেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘটনার নিন্দা করে অভিষেক জানিয়েছেন, প্রত্যেক অভিযুক্তকে চিহ্নিত করে যেন শাস্তি দেওয়া হয়।

এক্স মাধ্যমে অভিষেক লিখেছেন, আরজি করে যে গুণ্ডামি আর ভাঙচুর হল, তা সব সীমা পার করে গিয়েছে। আমি পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। তাঁকে বলেছি, যাতে প্রত্যেক অভিযুক্তকে চিহ্নিত করা হয়।

রাজনীতির রঙ না দেখে আগামী ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি। চিকিৎসকদের কথা উল্লেখ করে অভিষেক বলেন, চিকিৎসকদের দাবি যুক্তিসঙ্গত। এটুকু তো তাঁরা সরকারের কাছ থেকে আশা করতেই পারেন। তাঁদের সুরক্ষা যেন নিশ্চিত করা হয়।

এদিকে, ঘটনার বেশ কিছুক্ষণ পর হাসপাতালে পৌঁছন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। এই পরিস্থিতির জন্য সংবাদমাধ্যমকে কাঠগড়ায় তোলেন তিনি। প্রবল ক্ষোভ প্রকাশ করে পুলিশ কমিশনার বলেন, “আমরা সব করেছি। প্রমাণ সংগ্রহ করেছে পুলিশ। শুধু গুজব ছড়ানো হচ্ছে। পরিবার যা চাইছে, তাই করা হচ্ছে। আমরা কোনও ভুল করিনি।” সংবাদমাধ্যমের দিকে আঙুল তুলে তিনি বলেন, “আমরা কখনও বলিনি একজনই অভিযুক্ত। এগুলো রটানো হচ্ছে। সাধারণ মানুষ পুলিশের ওপর আস্থা হারাচ্ছে। সবার সঙ্গে স্বচ্ছতা রেখে চলছি। মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আমরা যথেষ্ট রেসপন্সিবল। প্রমাণ লোপাট, প্রমাণ লোপাট বলে গুজব ছড়ানো হচ্ছে। কীসের প্রমাণ লোপাট?”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)