Gariahat: পার্কিং নিয়ে বচসা, শপিংমলের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে মারধরের অভিযোগ

Gariahat: তার ভিত্তিতে রাজু শ্রেষ্ঠ নামে ওই নিরাপত্তারক্ষীকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

Gariahat: পার্কিং নিয়ে বচসা, শপিংমলের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে মারধরের অভিযোগ
গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 9:35 PM

কলকাতা: বিদেশে কর্মরত এক যুবক ও তাঁর পরিবারকে হেনস্থার অভিযোগ উঠল। শনিবার গড়িয়াহাটে এই ঘটনা ঘটে। নিউ আলিপুরের বাসিন্দা ওই পরিবারের সদস্যরা গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন। টেক্সাসে কর্মরত এক যুবক তাঁর বাড়ির তিন সদস্যকে নিয়ে এদিন দুপুরে গড়িয়াহাটের একটি শপিং মলে গিয়েছিলেন মার্কেটিং করতে। গাড়ি পার্কিং করা নিয়ে ওই শপিংমলে নিযুক্ত এক নিরাপত্তারক্ষীর সঙ্গে তাঁদের কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, এরপরই ওই নিরাপত্তারক্ষী পরিবারের সদস্যদের হেনস্থা করেন। পরিবারের মহিলা সদস্যকে ছাড়া বাকি তিনজনের গায়ে হাতও তোলেন বলেও অভিযোগ ওই নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে। নিউ আলিপুরের বাসিন্দা ওই পরিবারের সদস্যরা এরপর গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন।

তার ভিত্তিতে রাজু শ্রেষ্ঠ নামে ওই নিরাপত্তারক্ষীকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। যদিও সংশ্লিষ্টমহলে নিরাপত্তা রক্ষীদের সুপারভাইজার জানান, অভিযুক্ত নিরাপত্তারক্ষী ১০ বছর ধরে এখানে কাজ করেন। তাঁকেই মারধর করেছেন ওই পরিবারের সদস্যরা। গাড়ি ঠিকমতো পার্কিং করতে পারছিল না ওই পরিবার। ওই নিরাপত্তারক্ষী বলেছিলেন, শপিংমলের নির্দিষ্ট অংশে পার্কিং করতে।

কিন্তু তা না শুনে মাঝরাস্তায় গাড়ি রেখে দেয় ওই পরিবার। যার জেরে অন্যান্য গাড়ি রাখতেও সমস্যা হচ্ছিল। এই ঘটনা ঘিরেই দু’পক্ষের ঝামেলা তৈরি হয়। দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। অভিযোগ, প্রথমে নিরাপত্তারক্ষীর গায়ে হাত তোলা হয়। নিজেকে বাঁচাতে পাল্টা তিনি ধেয়ে যান। যদিও নিরাপত্তারক্ষী সংস্থার তরফে এখনও কোনও পাল্টা অভিযোগ দায়ের করা হয়নি থানায়।