Mamata Banerjee: মন্ত্রিসভার বৈঠকে দীর্ঘদিনের এক মন্ত্রীকে মমতার ধমক, স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখার বার্তা : সূত্র

Nabanna: সূত্রের খবর, এদিন মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী এক মন্ত্রীকে খুব বকাবকি করেন। তিনি মমতার দীর্ঘদিনের 'সহযোদ্ধা'। রাজ্যের মন্ত্রিসভাতেও অনেকদিনের।

Mamata Banerjee: মন্ত্রিসভার বৈঠকে দীর্ঘদিনের এক মন্ত্রীকে মমতার ধমক, স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখার বার্তা : সূত্র
নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 11:18 PM

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল নিয়ে একদিকে যখন রাজ্য রাজনীতি উত্তাল, সেই আবহে মন্ত্রিসভার বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্নে এই বৈঠক করেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন মুখের সংযোজন হয়েছে রাজ্যের মন্ত্রিসভায়। নতুন প্রতিমন্ত্রীও হয়েছেন। সকলকে নিয়ে বৈঠকে বসেন মমতা। সূত্রের খবর, সেই বৈঠকে দীর্ঘদিনের এক মন্ত্রীকে ধমক দেন তিনি।

সূত্রের খবর, এদিন মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী এক মন্ত্রীকে খুব বকাবকি করেন। তিনি মমতার দীর্ঘদিনের ‘সহযোদ্ধা’। রাজ্যের মন্ত্রিসভাতেও অনেকদিনের। সূত্রের খবর, এদিন মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁর নাম করে বলেন, “তোর নামে এত অভিযোগ কেন? কেন তোর নামে আমাকে বারবার অভিযোগ শুনতে হচ্ছে? স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে কাজ কর।”

রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী জেলে। শুধু শিক্ষা নয়, এরপর শিল্পও সামলেছেন পার্থ চট্টোপাধ্যায়। শাসকদলের পরিষদীয় মন্ত্রীও ছিলেন তিনি। কিন্তু শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে তাঁর গ্রেফতারির পর একের পর এক চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসে। বিস্ফোরক সব অভিযোগ ওঠে পার্থর বিরুদ্ধে। তাঁর ব্যক্তিগত যাপন এবং অর্থ-সম্পত্তি নিয়ে নানা অভিযোগ উঠছে। তদন্তকারীদের হাতে উঠে আসা সেসব তথ্য নিয়ে বিরোধীরা ক্রমাগত কোণঠাসা করে চলেছে শাসকদলকে। তৃণমূলের অন্দরেও অস্বস্তি কম নয়।

নতুন করে আর কোনও মন্ত্রীকে নিয়ে বিড়ম্বনা চান না তৃণমূল সুপ্রিমো। জানা যাচ্ছে, যে মন্ত্রীকে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বকাবকি করেন, কলকাতা সংলগ্ন জেলার নেতা তিনি। বেশ দাপুটেও বটে। সম্প্রতি শাসকদলের যে ১৯ মন্ত্রী-বিধায়কের বিরুদ্ধে সম্পত্তি বৃদ্ধির মামলা দায়ের হয়, সেখানে তাঁর নামও আছে।