Jayanta Singh: আড়িয়াদহের ক্লাবের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তৎপর পুলিশ, রাতারাতি গ্রেফতার ৬

Jayanta Singh: আড়িয়াদহে মা ও ছেলেকে পেটানোর ঘটনায় প্রথম প্রকাশ্যে আসে আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের নাম। এরপর বিজেপির তরফ থেকে প্রকাশ করা হয় একের পর এক ভিডিয়ো। মঙ্গলবারই পরপর দুটো ভিডিয়ো প্রকাশ করে বিজেপি। যে ভিডিয়ো সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে একটি ঘরের মধ্যে এক জনকে মাটিতে ফেলে হকিস্টিক দিয়ে জয়ন্ত-গ্যাংয়ের সদস্যরা মারধর করছেন

Jayanta Singh: আড়িয়াদহের ক্লাবের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তৎপর পুলিশ, রাতারাতি গ্রেফতার ৬
জয়ন্ত সিংয়ের গ্যাঙের বর্বরতার ছবি (হাতে হকিস্টিক নিয়ে রাহুল গুপ্তা)Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 2:55 PM

উত্তর ২৪ পরগনা: আড়িয়াদহ ক্লাবে নির্মম অত্যাচারের ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তৎপর পুলিশ। এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ভিডিয়ো দেখে শনাক্ত করা হয়েছে অভিযুক্তদের। আক্রান্তদেরও চিহ্নিত করার চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বারাকপুরের সিপি। তিনি জানিয়েছেন, অনেকেই জড়িত। কিন্তু ভিডিয়োতে যাঁদের মুখ দেখা যাচ্ছে না, তাঁদেরকেও শনাক্ত করে পদক্ষেপ করা হবে।

আড়িয়াদহে মা ও ছেলেকে পেটানোর ঘটনায় প্রথম প্রকাশ্যে আসে আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের নাম। এরপর বিজেপির তরফ থেকে প্রকাশ করা হয় একের পর এক ভিডিয়ো। মঙ্গলবারই পরপর দুটো ভিডিয়ো প্রকাশ করে বিজেপি। যে ভিডিয়ো সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে একটি ঘরের মধ্যে এক জনকে মাটিতে ফেলে হকিস্টিক দিয়ে জয়ন্ত-গ্যাংয়ের সদস্যরা মারধর করছেন। বেধড়ক পেটাচ্ছেন তাঁরা। ভিডিয়ো দেখে তাঁদের শনাক্ত করাও সম্ভব হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন রাহুল গুপ্তা, শিবম গুপ্তা, সুমন, জঙ্গা, অভিষেক বর্মন। তাঁরা আবার প্রত্যেকেই মা ও ছেলেকে পেটানোতেও অভিযুক্ত।

আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, আড়িয়াদহ ক্লাবের  মধ্যেই এক কিশোরকে নগ্ন করে মাটিতে ফেলে তার যৌনাঙ্গ সাঁড়াশি দিয়ে চেপে ধরে রেখেছে জয়ন্তর শাকরেদ প্রসেন দাস ওরফে লাল্টু। বর্বরতার এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই কেঁপে ওঠে গোটা বাংলা। আড়িয়াদহ ক্লাবের বর্বরতার এই  ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তৎপর হয়ে ওঠে পুলিশ।