‘আমি নিশ্চয়ই প্লে-বয়’, নাচতে ও নাচাতে নৌকাবিহারে তথাগতকে আমন্ত্রণ মদনের

মহিলা প্রার্থীদের নিয়ে এ ধরনের মন্তব্য করার জন্য তথাগতবাবুকে 'তাড়িয়ে' দেওয়া উচিত বিজেপির। জবাব মদন মিত্রের (Madan Mitra)

  • TV9 Bangla
  • Published On - 19:42 PM, 4 May 2021
'আমি নিশ্চয়ই প্লে-বয়', নাচতে ও নাচাতে নৌকাবিহারে তথাগতকে আমন্ত্রণ মদনের
অলংকরণ: অভীক দেবনাথ

কলকাতা: “আমি নিশ্চয়ই প্লে-বয়। তবে অক্সিজেনের অভাব পড়লে যে রোলটা প্লে করে সেটাই মদন। রাত্রিবেলা আমফান থেকে করোনায় অসুস্থ হওয়া রোগীদের যে বয় প্লে করে সেই মদন। আই অ্য়াম প্লে বয় অফ পলিটিক্স।” এভাবেই বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)-এর ফেসবুক পোস্টের প্রত্যুত্তর দিলেন মদন মিত্র (Madan Mitra)

মঙ্গলবার তথাগত রায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে তীব্র শোরগোল সৃষ্টি হয়। তিনি বিজেপির হেরে যাওয়া তারকা প্রার্থীদের নটী ও নর্তকী বলে তীব্র কটাক্ষ করেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীদের ভোটের আগে তৃণমূল প্রার্থীর সঙ্গে ‘নৌকাবিহার’-কে কটাক্ষ করে মদন মিত্রকে প্লে-বয় বলে তোপ দাগেন তথাগত।

তবে মদন এই সম্বোধনে ক্ষুন্ন নন। তাঁর পাল্টা কটাক্ষ, “ওনার প্লে-বয় না হতে পারার দুঃখ আমি বুঝি। মদন মিত্র নিশ্চয় প্লেবয়। তবে অক্সিজেনের অভাব পড়লে যে রোলটা প্লে করে সেটাই মদন। রাত্রিবেলা আমফান থেকে করোনায় অসুস্থ হওয়া রোগীদের সাহায্য করে সেই প্লে-বয় আমি।” মদনের কটাক্ষ, ‘আই অ্য়াম প্লে বয় অফ পলিটিক্স। কৃষ্ণের উদাহরণ টানেন মদন। বলেন উনিও প্লে-বয়। রাজনীতির প্লে-বয়।

কামারহাটির জয়ী প্রার্থীর কথায়, “তথাগতবাবুর পোস্টে দোষের কিছু দেখি না। কথায় বলে বাহাত্তর। বাহাত্তর হলে এরকম হয়।” তিনি আরও যোগ করেন, ‘ওনার মনে যে এতটা কষ্ট ছিল প্লেবয় না হওয়ার জন্য! এটা আমাকে খুব দুঃখ দিয়েছে।’ মদন বলে চলেন, “উনি গভর্নর হয়েছেন, ভালো পোস্টে চাকরি করেছেন। এর পরের বার অনুষ্ঠানে ওনাকে আমি ডেকে নেব।”

আরও পড়ুন: পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীরা ‘নগরীর নটী’, ভোটের টাকায় ‘কেলি’ করেছেন, বেলাগাম তথাগত এক হাত নিলেন দিলীপ, কৈলাসদের 

বিজেপির তারকা প্রার্থীদের উদ্দেশে তথাগতের মন্তব্য প্রসঙ্গে মদনের কটাক্ষ, “উনি যাদের নটী, নর্তকী বলছেন তাঁরা, বাংলার মেয়ে। আমরা মা, বোন বলি। তথাগতবাবু বাংলার মেয়েদের নটী, নর্তকী বলছেন আর বাংলায় সুস্থ হয়ে ঘুরে বেড়াচ্ছেন শুধু মাত্র ক্ষমতার জোরে।’ সব শেষে মদনের তোপ, মহিলা প্রার্থীদের নিয়ে এ ধরনের মন্তব্য করার জন্য তথাগতবাবুকে ‘তাড়িয়ে’ দেওয়া উচিত বিজেপির।