Aishwarya Rai Bachchan: প্রাকৃতিক উপাদানই ঐশ্বর্যর সৌন্দর্য সিক্রেট

অনেকেই ঐশ্বর্যর রূপচর্চার হদিশ পেতে মরিয়া। কী থাকে তাঁর দৈনন্দিন সৌন্দর্য চর্চার তালিকায়। জানিয়ে রাখা ভাল, প্রাকৃতিক উপাদানেই ভরসা রেখেছেন ঐশ্বর্য

Aishwarya Rai Bachchan: প্রাকৃতিক উপাদানই ঐশ্বর্যর সৌন্দর্য সিক্রেট
বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 4:00 PM

এক কথায় তিনি পরমা রূপসী। ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর তাজ উঠেছিল তাঁর মাথায়। নারী-পুরুষ নির্বিশেষে সকলকেই মুগ্ধ করেছেন এই দক্ষিণ ভারতীয় টুলু ভাষী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর মতো দেখতে মুন্দরী ভূ-ভারতে, তথা পৃথিবীতে মেলা দুষ্কর। অনেকেই তাঁর রূপচর্চার হদিশ পেতে মরিয়া। কী থাকে ঐশ্বর্যর দৈনন্দিন সৌন্দর্য চর্চার তালিকায়। জানিয়ে রাখা ভাল, প্রাকৃতিক উপাদানেই ভরসা রেখেছেন ঐশ্বর্য –

ঋতুপর্ণ ঘোষ পরিচালিত ‘চোখের বালি’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন

১. এক্সফোলিয়েশনের দিকে নজর দেন ঐশ্বর্য। বেছে নিয়েছেন প্রাকৃতিক উপাদানকেই। গ্রাম ফ্লাওয়ার, হলুদ ও দুধের সাহায্যে ত্বক এক্সফোলিয়েট করেন তিনি। গ্রাম ফ্লাওয়ার ত্বকের মরা কোষ দূর করে। হলুদ আনে স্বাভাবিক জেল্লা। দুধ ময়েশ্চারাইজ করে ত্বক। ময়েশ্চারাইজ করতে টক দই ব্যবহার করেন ঐশ্বর্য।

২. ত্বকের আর্দ্রতা যাতে হারিয়ে না যায়, তার জন্য প্রচুর পরিমাণে জল পান করেন। সঠিক প্রসাধনী ব্যবহার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘দেবদাস ছবি’তে ঐশ্বর্য রাই বচ্চন

৩. তবে কেবল ত্বকের যত্ন নিলেই হয় না। যত্ন নিতে হয় চুলেরও। তাই চুলের জন্যেও বাড়তি যত্নবান ঐশ্বর্য। শুটিংয়ে ও নানা অনুষ্ঠানে যাওয়ার আগে চুলের উপর অনেক অত্যাচার হয় তাঁর। চুলে নিয়মিত স্ট্রেনার কিংবা স্প্রে দিতে হয়। চুলের ক্ষতি হয় তাতে। এর জন্য নিয়ম করে মাথায় তেল দিয়ে ম্যাসাজ করেন তিনি। নারকেল তেল বা অলিভের তেলই তাঁর প্রিয়। চুলের সৌন্দর্য ও সাইন বজায় রাখার জন্য ডিম ব্যবহার করেন।

৪. জীবনযাত্রায় লাগামহীন নন বিশ্ব সুন্দরী। কোনও ধরনের নেশা করেন না। ধূমপান কিংবা মদ্যপানের থেকে নিজেকে দূরেই সরিয়ে রাখেন ঐশ্বর্য। তাই ৪০ পেরিয়েও রূপের ব্যাপারে টেক্কা দিচ্ছেন অনেককেই।

আরও পড়ুনAlia Bhatt: ভোররাতে ভ্যানিটি ভ্যানে কী করলেন আলিয়া ভাট? কীসের রহস্য করলেন ফাঁস?

মুখে রেজ়ার দিয়ে লোম পরিষ্কার করছেন; সর্বনাশ করেছেন!