Eyeliner: রঙের মরসুমে সেজে উঠুন আপনিও! চোখের পাতায় টেনে নিন রঙিন আইলাইনার

Eye-Makeup: রোজকারের ব্ল্যাক আইলাইনারের বদলে পরে নিতে পারেন রঙিন ও উজ্জ্বল রঙের আইলাইনার। অনুপ্রেরণা নিন অভিনেত্রী হিনা খানের থেকে...

Eyeliner: রঙের মরসুমে সেজে উঠুন আপনিও! চোখের পাতায় টেনে নিন রঙিন আইলাইনার
ব্যবহার করুন রঙিন আইলাইনার।Image Credit source: Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 7:09 AM

বসন্ত এসে গেছে… পলাশে ভরে উঠবে সারা শহর। মন খারাপকে দূরে সরিয়ে দিতে ফুলই সৌন্দর্যই যথেষ্ট। এই ফুলের রঙ যদি আপনার চোখের লাগে তাহলে কেমন লাগবে বলুন তো? বসন্তের আমেজে (Spring Season) নিজেকে সুন্দর করে তুলতে হাতে তুলে নিন মেকআপ ব্রাশ (Makeup Brush)। এতে কেটে যাবে আপনার বিষণ্ণতা আর আপনিও সেজে উঠবেন বসন্তের সাজে। বসন্তের দিনে মেকআপ মিনিম্যাল রেখেও আপনি রঙিন হয়ে উঠতে পারেন। চোখে টেনে নিতে পারেন রঙিন আইলাইনার। এর জন্য আপনি অনুপ্রেরণা নিতে পারেন অভিনেত্রী হিনা খানের (Hina Khan) থেকে।

সাধারণত আমরা কালো আইলাইনারই ব্যবহার করে থাকি। কলেজ, অফিসে যাওয়ার সময় যে পরিমাণ ব্যস্ততা থাকে তা মনেও হয় না যে একটু নতুনত্ব আনি লুকে। কিন্তু বসন্ত তো উজ্জ্বল রঙের মরসুম। শহরের কাগজ ফুলের গাছগুলোও এখন নুয়ে পড়েছে রঙিন ফুলের ভারে। সেখানে আপনি কীভাবে পিছিয়ে থাকবেন? রোজকারের ব্ল্যাক আইলাইনারের বদলে পরে নিতে পারেন রঙিন ও উজ্জ্বল রঙের আইলাইনার। হিনা খান সব সময় তাঁর নতুন লুক দিয়ে ফ্যানদের অনুপ্রাণিত করেন। পোশাকের সঙ্গে মেকআপেও টুইস্ট নিয়ে আসেন হিনা।

তাছাড়া এখন বিভিন্ন ধরনের আইলাইনার ব্যবহার করা নতুন ট্রেন্ডে পরিণত হয়েছে। চোখের পাতায় রঙিন আইশ্যাডো পরতে যা সময় ও মেহনত লাগে, তার চেয়ে বেশ কম সময়ে ও সহজেই পরে নেওয়া যায় আইলাইনার। তাই একঘেঁয়েমি কাটাতে চোখে পরে নিন রঙিন আইলাইনার। হিনার মত আপনিও সবুজ, গোলাপি, নীল শেডের আইলাইনার বেছে নিতে পারেন। অবশ্যই লুকের সঙ্গে মানান সই রঙ বেছে নেবেন।

View this post on Instagram

A post shared by HK (@realhinakhan)

এমন কোনও কথা নেই যে শুধু চোখের ওপরের পাতায় আইলাইনার পরা যায়। পছন্দ মত রঙ বাছুন আর লাইন টেনে নিন চোখের নীচের পাতাতেও। তবে চোখের নীচে আইলাইনার যখন পরবেন তখন কালো কাজলের বদলে আইলাইনে সাদা কাজল ব্যবহার করুন। এতে আপনার চোখ আরও সুন্দর দেখাবে।

যদি রঙিন আইলাইনার না থাকে তাহলে আইশ্যাডো ব্যবহার করেও আপনি আইলাইনার পরতে পারেন। একটি ফ্ল্যাট ব্রাশ নিন। তাতে পছন্দ মতো আইশ্যাডো লাগিয়ে টেনে নিন চোখে। চাইলে একটু গাঢ় রঙ ব্যবহার করে আইশ্যাডোটা চোখের পাতায় ব্লেন্ড করে দিতে পারেন। এতে একটা স্মোকি লুক আসবে চোখের পাতায়।

View this post on Instagram

A post shared by HK (@realhinakhan)

এছাড়াও আপনি দু’ রকম আইশ্যাডো ব্যবহার করে আইলাইনার পরতে পারেন। এখন গ্লিটার অ্যাইশ্যাডোও বাজারে উপলব্ধ। একটু অন্যরকমের লুক যদি চান, কিংবা কোনও বিয়ের বাড়ি, ডেট নাইটের জন্য রেডি হন, তাহলে চোখে টেনে নিতে পারেন গ্লিটার আইলাইনার।

আরও পড়ুন: Saffron-Honey: বাজার থেকে কেনা বিউটি প্রোডাক্টে কাজ দিচ্ছে না? একই উপাদান দিয়ে বাড়িতে বানান ফেসপ্যাক

আরও পড়ুন: Makeup Tutorial: বসন্তের ছোঁয়া লাগুক আপনার রূপেও! ট্রাই করুন উজ্জ্বল সতেজ মেকআপ