Cannes 2022: রঙিন ডেবিউ! গ্ল্যামারাস লুকে রেড কার্পেট মাত করলেন এই নায়িকা

Aditi Rao Hydari: শুধু শাড়িতেই নয়, কানে পা দিয়েই নয়া চমক দিলেন অদিতি। স্টাইলিশ মনোক্রোম আউটফিটে নজর কাড়লেন এই দক্ষিণী অভিনেত্রী। কানের রেড কার্পেটে অসাধারণ গাউনের ফ্যাশনেরই রমরমা।

Cannes 2022: রঙিন ডেবিউ! গ্ল্যামারাস লুকে রেড কার্পেট মাত করলেন এই নায়িকা
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 7:58 PM

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের (Cannes Film Festival 2022) রেড কার্পেটে ডেবিউ করলেন অদিতি রাও হায়দারিও। সব্যসাচীর শাড়িতে রেট্রো লুকের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পদ্মাবত সিনেমার এই অভিনেত্রী। ফ্রেঞ্চ রিভেরা শহরে পা রেখেই সকলের নজর কাড়লেন অদিতি। কানের জন্য ভারতীয় পোশাক থেকে ওয়েস্টার্ন পোশাকে নিজের সৌন্দর্যের শোভা বাড়িয়েছিলেন। কান উত্‍সবের পঞ্চম দিনে আরও একবার স্পটলাইট কেড়ে নিলেন এই সুন্দরী অভিনেত্রী। গোলাপী আভায় দ্যুতি ছড়ালেন কানের রেড কার্পেটে।

উজ্জ্বল মিষ্টি গোলাপী রঙের থাই-স্লিট গাউন, গোলাপি হাই-হিল জুতো পরে রেড কার্পেটে হেঁটেছেন অদিতি। এমন জমকালো পোশাকে সৌন্দর্যের মোহে মুগ্ধ করলেন উপস্থিত অতিথিদের। প্রসঙ্গত এই পোশাকের ডিজাইনার ছিলেন মার্ক বুমগারনার । কান থেকেই নিজের ইন্সটা প্রোফাইলে বেশ কয়েকটি ছবির ঝলক পোস্ট করেছেন। এছাড়া ভিভো ইন্ডিয়ার পাতাতেও এই তারকার ছবি শেয়ার করা হয়েছে। অদিতি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, এই মুহূর্তটি আমি #mylifeisamovie-এর জন্য অপেক্ষা করছিলাম।”

View this post on Instagram

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

রেড কার্পেটে চমক আনতে উজ্জ্বল লাল ও হট পিঙ্ক রঙের শেডে স্লিভলেশ আউটফিটটির ব্যাটু নেকলাইন, থাই-স্লিট গাউন বেছে নিয়েছিলেন অদিতি রাও। সঙ্গে অ্যাকসেসারিজ হিসেবে মূল্যবান রত্ন দিয়ে তৈরি ড্রপ কানের দুলের চমক যেন ঠিকরে দ্যুতি ছড়িয়ে পড়েছিল। সঙ্গে স্লিক পনিটেলে অদিতির গ্ল্যাম লুক ধরা পড়েছিল।

এর আগে সব্যসাচীর শাড়ির রেট্রো লুকে রেড কার্পেটে স্বপ্নের রাণীর মত লাগছিল অদিতিকে। শুধু শাড়িতেই নয়, কানে পা দিয়েই নয়া চমক দিলেন অদিতি। স্টাইলিশ মনোক্রোম আউটফিটে নজর কাড়লেন এই দক্ষিণী অভিনেত্রী। কানের রেড কার্পেটে অসাধারণ গাউনের ফ্যাশনেরই রমরমা। তারমধ্যে মনোক্রোম পোশাকে তাক লাগিয়ে দিলেন ভারতের এই জনপ্রিয় তারকা। এবার স্মার্টফোন ব্রান্ড ভিভো-র প্রতিনিধিত্ব করতেই কানে ডেবিউ করেছেন তিনি।

এই বছরে কান ফিল্ম ফেস্টিভ্যালে ভারতীয় সিনেমাজগতের বিশিষ্ট কলাকুশলীদের ভিড় ছিল চোখে পড়ার মত। সেই তালিকায় যার নাম প্রথমে আসে, তিনি হলেন দীপিকা পাড়ুকোন। কানের উদ্বোধনী ইভেন্টে সব্যসাচীর ডিজাইনড শাড়িতে রেট্রো লুকে সকলকে চমকে দিয়েছিলেন। অদিতি ছাড়াও ভারতের বেশ কিছু সেলিব্রিটি এবারের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। পূজা হেগড়ে, হেলি শাহ, তামান্না ভাটিয়াও এই বছর কানে প্রথম পা রেখেছেন।