Cannes 2022: সব্যসাচীর হাত ধরেই কানের রেড কার্পেটে ডেবিউ! মন ছুঁল অদিতির ‘স্বপ্নের পরীর’ লুক

Aditi Rao Hydari: কানের উদ্বোধনী ইভেন্টে সব্যসাচীর ডিজাইনড শাড়িতে রেট্রো লুকে সকলকে চমকে দিয়েছিলেন। অদিতি ছাড়াও ভারতের বেশ কিছু সেলিব্রিটি এবারের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন।

Cannes 2022: সব্যসাচীর হাত ধরেই কানের রেড কার্পেটে ডেবিউ! মন ছুঁল অদিতির 'স্বপ্নের পরীর' লুক
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 6:10 PM

ফের সব্যসাচীর ডিজাইনের (Sabyasachi saree) কামাল প্রকাশ পেল কান উত্‍সবের রেড কার্পেটে। তবে এবার দীপিকা নয়, পোশাক উঠল বলিউডের অন্যতম অভিনেত্রী অদিতি রায় হায়দিরির (Aditi Rao Hydari )গায়ে। ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের (Cannes Film Festival 2022) রেড কার্পেটে ডেবিউ করলেন অদিতি রাও হায়দারিও। সব্যসাচীর শাড়িতে রেট্রো লুকের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পদ্মাবত সিনেমার এই অভিনেত্রী ৷ রেড কার্পেটে পা দেওয়ার আগেই ফটোশ্যুটের বেশ কয়েকটি মন মাতানো ছবি পোস্ট করেন তিনি। অন্য়দিকে, অদিতির রেট্রো লুক নিয়ে ইন্সটাতে দু-এক কথা শেয়ার করেছেন ভারতের অন্যতম সেরা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

ডিজাইনার নিজের প্রোফাইলে ইভেন্টের কতকগুলি ছবি শেয়ার করে করেছেন। যেখানে ৩৪ বছর বয়সি এই অভিনেত্রী আন্তর্জাতিক চলচ্চিত্র মঞ্চে সব্যসাচীর পোশাককেই বেছে নিয়েছেন। আইভরি অর্গানজা শাড়ির জৌলসে অদিতির সৌন্দর্য যে ক্যামের ফ্ল্যাশের থেকেও উজ্জ্বল হয়ে গিয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। পান্না ও হিরে খচিত চোকারের দ্য়ুতিও যেন ঠিকরে প্রকাশ পাচ্ছিল। লাল লিপস্টিক ও বেসিক মেকআপে লুকেই মোহময়ী অদিতির সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজে়নরা। ইন্সটাতে অদিতি নিজের রেজ কার্পেট লুকের কিছু ছবি শেয়ার করেছেন। ক্য়াপশনে লিখেছেন, আম্মামা (দিদিমা) তাঁকে নিয়ে এবার সত্যিই গর্ববোধ করবেন। আমার প্রিয় সব্যসাচীর এই পোশাকও আম্মার পছন্দ হবে। এত সরল আর ঐতিহ্যে ভরপুর!

View this post on Instagram

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

শুধু শাড়িতেই নয়, কানে পা দিয়েই নয়া চমক দিলেন অদিতি। স্টাইলিশ মনোক্রোম আউটফিটে নজর কাড়লেন এই দক্ষিণী অভিনেত্রী। কানের রেড কার্পেটে অসাধারণ গাউনের ফ্যাশনেরই রমরমা। তারমধ্যে মনোক্রোম পোশাকে তাক লাগিয়ে দিলেন ভারতের এই জনপ্রিয় তারকা। এবার স্মার্টফোন ব্রান্ড ভিভো-র প্রতিনিধিত্ব করতেই কানে ডেবিউ করেছেন তিনি। এছাড়া স্টাইলিশ স্ট্রাইপ ব্লু টপ আর নেভি ব্লু প্যান্টেও ঝড় তুলেছেন তিনি। যেখানে সবচেয়ে বেশি আকর্ষণীয় হল ব্রাউন লেদারের বিশাল বেল্ট।

এই বছরে কান ফিল্ম ফেস্টিভ্যালে ভারতীয় সিনেমাজগতের বিশিষ্ট কলাকুশলীদের ভিড় ছিল চোখে পড়ার মত। সেই তালিকায় যার নাম প্রথমে আসে, তিনি হলেন দীপিকা পাড়ুকোন। কানের উদ্বোধনী ইভেন্টে সব্যসাচীর ডিজাইনড শাড়িতে রেট্রো লুকে সকলকে চমকে দিয়েছিলেন। অদিতি ছাড়াও ভারতের বেশ কিছু সেলিব্রিটি এবারের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। পূজা হেগড়ে, হেলি শাহ, তামান্না ভাটিয়াও এই বছর কানে প্রথম পা রেখেছেন।

প্রসঙ্গত, যে কোনও মঞ্চই প্রতিবাদ, সোচ্চারের একটি মাধ্যম হয়ে ওঠে। ব্যতিক্রম হল না কানের রেড কার্পেটও। সম্প্রতি রেড কার্পেটে বিশিষ্ট অতিথিদের হাঁটাচলার মধ্য়েই এক তরুণী হঠাত করে পোশাক ছিঁড়ে দৌড়ে বেড়ানোয় হকচকিয়ে যান সকলে। পরিস্থিতি বোঝার আগেই ওই তরুণী তীব্র প্রতিবাদের সুরে বলতে থাকেন, ‘আমাদের ধর্ষণ করা বন্ধ হোক!

৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারের জন্য হোটেল মার্টিনেজে যোগ দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ারের মতো বিশ্ব চলচ্চিত্রে তাবড় তারকাদের সঙ্গে এই বছর কানের জুরি আসন আলোকিত করছেন দীপিকা।