Fashion Trend: ‘পোশাকের কোনও লিঙ্গ হয় না’, গাউন থেকে বিন্দি-শাড়িতে বারে বারে তা প্রমাণ করছেন পুষ্পক সেন

Fashion Trend: 'পোশাকের কোনও লিঙ্গ হয় না', গাউন থেকে বিন্দি-শাড়িতে বারে বারে তা প্রমাণ করছেন পুষ্পক সেন

Viral Fashion: কখনও আই মেকআপ, কখনও আবার বোল্ড লুকে ভাইরাল শাড়ি-গহনাতে ঢেলে সাজিয়েছেন তিনি নিজেকে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 21, 2022 | 12:39 PM

পোশাকের কি সত্যিই কোনও লিঙ্গ হয়! মেয়েদের অঙ্গে যদি জিন্স-প্যান্ট, টাউজার-শার্ট জায়গা করে নিতে পারে, তবে পুরুষের অঙ্গে শাড়ি নয় কেন! ঠিক এমনই প্রশ্ন তুলে এখন ফ্যাশন দুনিয়ায় নয়া ট্রেন্ডের নামই হল পুষ্পক সেন। প্রতিটা পদে পদে নিজের ফ্যাশন স্টেটমেন্টে যেভাবে তিনি গাউন থেকে শুরু করে শাড়িকে জায়গা করে দিয়েছে, তা এক কথায় বলতে গেলে বিভিন্ন মহলে প্রশংসার দাবিদার।

View this post on Instagram

A post shared by Pushpak Sen (@thebongmunda)

বারে বারে এই নিয়ে মুখও খুলেছেন পুষ্পক সেন। জানিয়েছেন, পোশাকের কোনও নির্দিষ্ট লিঙ্গ হয় না। কখনও সামনে তুলে আনতে চেয়েছেন তিনি পোশাকের রংবাহারে নানা লুক, কখনও আবার জনসমক্ষে দিতে চেয়েছেন কড়া স্টেটমেন্ট। সোশ্যাল মিডিয়ার পাতায় বারে বারে সেই লুক হয়ে উঠেছে ভাইরাল।

View this post on Instagram

A post shared by Pushpak Sen (@thebongmunda)

পুষ্পক সেনের এই মন্তব্যকে স্বাগত জানিয়ে কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তাও আসে বারে বারে। সব থেকে ভাল চিন্তা, পুষ্পকের পাশে দাঁড়িয়ে নেটদুনিয়া একাধিকবার। পুষ্পক নিজের পোশাক থেকে শুরু করে ফ্যাশন, মেকআপ নিয়ে পর্যবেক্ষণ করতে বেশ পছন্দই করেন।

View this post on Instagram

A post shared by Pushpak Sen (@thebongmunda)

বারে বারে তা প্রমাণিত হয়েছে, তবে ইউরোপে গিয়ে তাঁর শাড়ি লুক ঝড়ের গতিতে হয়ে ওঠে ভাইরাল। তবে পুষ্পকের প্রথম নজর কাড়া পোস্ট ছিল যখন তিনি ২০২০ সালে প্রথম লাল লিপস্টিক লাগিয়ে ছবি পোস্ট করেছিলেন।

View this post on Instagram

A post shared by Pushpak Sen (@thebongmunda)

এই খবরটিও পড়ুন

তারপর থেকেই যেন পরতে-পরতে পাল্টাতে থাকে ফ্যাশন দুনিয়ার গতানুগতিক স্বাদ। কখনও আই মেকআপ, কখনও আবার বোল্ড লুকে ভাইরাল শাড়ি-গহনাতে ঢেলে সাজিয়েছেন তিনি নিজেকে। স্মার্ট লুক থেকে ঘরোয়া লাল পার সাদা শাড়ি, কখনও আবার স্টানিং লুকে ফিউশন, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। বর্তমানে তাই তাঁর বোল্ড লুকেই বুঁদ নেট দুনিয়ার পাতা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA