Ankita Lokhande: লাল নয়, সোনালী লেহেঙ্গাতেই ব্যতিক্রমী থাকতে চেয়েছেন অঙ্কিতা! বিয়ের পোশাকের ডিজাইনার কে ছিলেন?

সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার বিয়ের নানান মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে সিঁদুর দান থেকে, মালা বদল , সাতপাক সবই সামনে এসেছে। জীবনের নয়া ইনিংস শুরুতে ভিকি ও অঙ্কিতা যে ভীষণ খোশমেজাজে ছিলেন তা বলার অপেক্ষা রাখে না।

Ankita Lokhande: লাল নয়, সোনালী লেহেঙ্গাতেই ব্যতিক্রমী থাকতে চেয়েছেন অঙ্কিতা! বিয়ের পোশাকের ডিজাইনার কে ছিলেন?
বিয়ের পিঁড়িতে নববধূর বেশে অঙ্কিতা লোখান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 8:59 AM

তিন বছরের সম্পর্কের পর, ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সেই সঙ্গে স্মৃতি জেগে উঠেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুও। তবে সেই স্মৃতিকে কখনও নয়া জীবনের কাঁটা হয়ে রেখে দিতে নারাজ অঙ্কিতা। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রাজকীয় বিয়ের অনুষ্ঠানে বিবাহ বন্ধনে আবন্ধ হলেন জনপ্রিয় হিন্দি সিরিয়াল পবিত্র রিস্তার নায়িকা।

ভারতীয় বিয়ে মানেই লাল বেনারসি বা লাল রঙের লেহেঙ্গা-চোলি। মাথায় লাল ওড়না। অন্যান্য সেলেব্রিটিদের মতো অঙ্কিতা প্রচলিত লাল লেহেঙ্গা বেছে নেননি। বরং স্পেশাল দিনে স্পেশাল মুহূর্ত তুলে ধরতে সোনালী রঙের একটি লেহেঙ্গা বেছে নিয়েছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহের আসর যেমন জমকালো ছিল, তেমনি তাঁর বিয়ের পোশাকও ছিল অসাধারণ।

অঙ্কিতার বিয়েতে সিরিয়াল জগতের প্রায় সকলেই উপস্থিত ছিলেন। মৃণাল ঠাকুর, শ্রদ্ধা আর্য, আরতি সিং, সৃষ্টি রোদে, আশা নেগি, এজাজ খান এবং পবিত্রা পুনিয়া সহ অঙ্কিতার সহকর্মী এবং টেলিভিশন জহতের বিভিন্ন বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার বিয়ের নানান মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে সিঁদুর দান থেকে, মালা বদল , সাতপাক সবই সামনে এসেছে। জীবনের নয়া ইনিংস শুরুতে ভিকি ও অঙ্কিতা যে ভীষণ খোশমেজাজে ছিলেন তা বলার অপেক্ষা রাখে না।

হাফ-হাতা রাউন্ড নেক ব্লাউজে জরির এমব্রয়ডারির কাজ নজর কেড়েছে সকলের। স্পোর্টেড ডোরি এমব্রয়ডারির কাজ করা ব্লাউজের সঙ্গে মানানসই লেহেঙ্গাও পরেছিলেন। ক্লাসিক ও টোনাল ড্রেপ দিয়ে স্তরে স্তরে তৈরি লেহেঙ্গা পরেছিলেন অঙ্কিতা। বিয়ের মঞ্চে আসার সময় দীর্ঘ সোনালী সুন্দর এমব্রয়ডারির কাজ করা ওড়না দিয়ে মুখ ঢেকে রেখেছিলেন তিনি। অনেকটা টাসেলের মত ব্যবহার করেছিলেন তিনি।

বিয়ের পোশাক যেমন স্পেশাল, তেমন গয়নাও হতে হবে ইউনিক। একজোড়া বেজওয়ালা কানের দুল, স্টেটমেন্ট চোকার, ভারী নেকলেস, মাথাপাট্টি, ছোট ও সুন্দর নথ, সাদা রঙের কাড়া চুড়ি ও আঙটি পরে রাণীর বেশে সেজেছিলেন।

পবিত্র রিস্তা খ্যাত অভিনেতার স্টাইলের দায়িত্বে ছিলেন ফ্যাশন স্টাইলিস্ট প্রিয়াঙ্কা ক্যাসটেলিনো। ভারতের বিলাসবহুল ডিজাইনার মনীশ মালহোত্রার লেবেল থেকে এই অসাধারণ লেহেঙ্গাটি বেছে নিয়েছিলেন অঙ্কিতা।

আরও পড়ুন: Designer Tips: সামনেই বিয়ে? বেনারসি কেনার আগে যে সব বিষয় অবশ্যই মাথায় রাখবেন…