Subhashree Ganguly: একমাস আগেই মা হয়েছেন, নতুন বছরে স্মার্ট লুকে হাজির শুভশ্রী

Mom's fashion: একেবারে সাদামাটা ভাবেও যে খুব সুন্দর ফ্যাশন করা যায় তা শুভশ্রীকে দেখে শেখার মত। সব সময় তাঁর মধ্যে ভরপুর থাকে পজিটিভিটি ও আত্মবিশ্বাস। টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে সব সময় একেবারে উপরে স্থান শুভশ্রীর

Subhashree Ganguly: একমাস আগেই মা হয়েছেন, নতুন বছরে স্মার্ট লুকে হাজির শুভশ্রী
কেমন লাগছে শুভশ্রীর এই লুক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2024 | 5:00 PM

একমাস আগেই জন্ম হয়েছে কন্যা ইয়ালিনির। এখনও সোশ্যাল মিডিয়ায় মেয়ের দেখা না মিললেও ইতিমধ্যে সে বিদেশ ঘুরে এসেছে মা-বাবা-দাদার সঙ্গে। ছেলে ইউভানের জন্মের সময় বিশ্বজুড়েই ছিল অচলাবস্থা। বাইরে কোথাও যাওয়ার সুযোগ ছিল না। ফলে শুভশ্রী তাঁর প্রেগন্যান্সির পুরোটা সময়ই বাড়িতে কাটিয়েছিলেন। জুন মাসে হঠাৎ করেই দ্বিতীয় সন্তান আগমনের বার্তা দিয়েছিলেন রাজ-শুভশ্রী। এরপর চুটিয়ে কাজ করেছেন শুভশ্রী। বাদ থাকেনি নিয়মিত ফটোশ্যুটও। সুস্থ থাকতে যোগা করেছেন, জিমেও গিয়েছেন। হবু মায়েদের খুব সুন্দর বার্তা দিয়েছেন শুভশ্রী। ৩০ ডিসেম্বর একমাস পূরণ করেছে ইয়ালিনি। আর কারপর মা শুভশ্রীও ফিরেছেন কাজে। গত বছর ইন্দুবালা ভাতের হোটেলে অভূতপূর্ব সাফল্যের পর এবার আবারও তিনি ফিরছেন ওয়েব সিরিজে।

নতুন বছরে একাধিক সিনেমার ঘোষণা করা হয়েছে। আর সেই তালিকায় রয়েছে শুভশ্রীর একটি ওয়েব সিরিজও। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ওয়েবে কাজ করবেন শুভশ্রী। বিপরীতে থাকবেন আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহর ‘বাবলি’-অবলম্বনে তৈরি হবে এই সিরিজ।

এই ঘোষণার পর ইনস্টাগ্রামে নতুন বছরে নিজের ছবিও পোস্ট করেছেন শুভশ্রী। নীল রঙের চেকড মিনি স্কার্ট, কালো ফুলস্লিভ টি-শার্ট আর কালো রঙের ট্রেঞ্চ কোটে দেখা গেল শুভশ্রীকে। আর এই পোশাকে তাঁকে যেমন স্মার্ট লাগছে তেমনই সুন্দর লাগছে। বরাবরই আত্মবিশ্বাসে ভরপুর শুভশ্রী। আর স্টাইলও দারুণ। পাশ্চাত্য ইন্ডিয়ান যে পোশাকই তিনি পরুন না কেন তাঁকে দেখতে লাগে খুব সুন্দর। তাঁর পোশাক-মেকআপ সব সময় ভীষণ রকম মানানসই। শীতের রাতে চেকড মিনিস্কার্টে একাই মাতিয়ে দিচ্ছেন ইউভানের মাম্মা।

সদ্য মা হয়েছেন। ফলে স্বাভাবিক ভাবেই শরীরে এখনও বেশ কিছুটা বেবিফ্যাট রয়েছে। সেই সবকিছু উপেক্ষা করেই নিজে দারুণ স্টাইল করেছেন। শীতের রাতে এই স্কার্ট আর ট্রেঞ্চ কোটে খুব ভাল দেখতে লাগছে শুভশ্রীকে। চুলে রেখেছেন হালকা কার্ল, সঙ্গে বেশ যত্ন করে আইমেকআপ করেছেন। হাতে স্টাইলিশ ছোট্ট একটা ব্যাগ, কানে স্টোনের স্টেটমেন্ট ইয়াররিং, চোখ ঢাকা কালো চশমাতে- তাঁকে দেখে কোনও ভাবেই দেখে বোঝার উপায় নেই যে কিছুদিন আগেই সন্তানের জন্ম দিয়েছেন।

একেবারে সাদামাটা ভাবেও যে খুব সুন্দর ফ্যাশন করা যায় তা শুভশ্রীকে দেখে শেখার মত। সব সময় তাঁর মধ্যে ভরপুর থাকে পজিটিভিটি ও আত্মবিশ্বাস। টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে সব সময় একেবারে উপরে স্থান শুভশ্রীর। দুই সন্তানের জন্ম, সংসার সব সামলেও কিন্তু তিনি নিজের সেই গ্ল্যামার দারুণ ভাবে বজায় রেখেছেন।