Nusrat Jahan: মেদহীন শরীরে ক্রপ টপ আর মঙ্গলসূত্রে ফিউশন নুসরতের, ছবি দেখে ‘ফিদা’ মিমি, শ্রাবন্তীও

Nusrat Jahan Fashion: ফ্যাশান আর ফটোশ্যুট নিয়ে নুসরতের নানা এক্সপেরিমেন্ট চলতেই থাকে। কালো রঙের ভি-নেক ক্রপ টপ আর ডেনিমের স্কিনি জিন্সেই এবারের ফটোশ্যুট সেরেছেন তিনি

Nusrat Jahan: মেদহীন শরীরে ক্রপ টপ আর মঙ্গলসূত্রে ফিউশন নুসরতের, ছবি দেখে 'ফিদা' মিমি, শ্রাবন্তীও
নুসরতের এই নয়া লুকে আপনিও হবেন বোল্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2022 | 6:13 AM

নিজের কাজ, রাজনৈতিক পরিচয়, সংসার এবং সন্তান- সবকিছুকে একা হাতে দারুণ সামলান নুসরত জাহান। বিতর্ক তাঁর পিছু ছাড়ে না, তবুও এই নেগেটিভিটির ছোঁয়াচ এড়িয়ে কী ভাবে ইতিবাচকতার দিকে জীবনকে এগিয়ে নিয়ে যাওয়া যায় তার জ্বলজ্যান্ত উদাহরণ তিনি।  মা হয়েছেন প্রায় একবছর হতে চলল। কিন্তু ইতিমধ্যেই শরীরের যাবতীয় মেদ ঝরিয়ে ফের তাঁর  চাবুক চেহারা নজর কাড়ল ভক্তদের।  সোশ্যাল মিডিয়ায় কালো রঙের ক্রপ টপে ফ্ল্যাট অ্যাবসে দারুণ ফটোশ্যুট করেছেন নুসরত। যা দেখে তাঁর বোনুয়া মিমি চক্রবর্তী আর শ্রাবন্তী এক্কেবারে ফিদা। কমেন্টে আগুন ইমোজি দিয়েই তা বুঝিয়ে দিলেন। তবে ক্রপ টপের সঙ্গে গলায় মঙ্গলসূত্রও কিন্তু রয়েছে। নুসরতের এই ফিউশন ফ্যাশন চোখ ধাঁধিয়ে দিয়েছে সকলের।

ফ্যাশান আর ফটোশ্যুট নিয়ে নুসরতের নানা এক্সপেরিমেন্ট চলতেই থাকে। কালো রঙের ভি-নেক ক্রপ টপ আর ডেনিমের স্কিনি জিন্সেই এবারের ফটোশ্যুট সেরেছেন তিনি। নেই মেকআপের ঘনঘটা। খুব ক্যাজুয়াল ভঙ্গিতেই দেওয়ালে পিঠ দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। তবে ফ্লন্ট করতে ভোলেননি নিজের ফ্ল্যাট পেট। মা হওয়ার পর তিনি যে কতখানি কঠোর জিম-এক্সসারসাইজের মধ্যে দিয়ে গিয়েছেন তা কিন্তু এই ছবি থেকেই প্রমাণিত। শরীরের কোথাও এতটুকুও বাড়তি মেদ জমতে দেননি তিনি।  আর তাই এই কালো টপে খুব সুন্দর মানিয়েছে তাঁকে। তবে নুসরতের  এই ক্রপ টপের সঙ্গে অন্য মাত্রা  যোগ করেছে মঙ্গলসূত্র। মঙ্গলসূত্রের সঙ্গে এই ফিউশনই নজর কেড়েছে সকলের। এই ফটোশ্যুটে নুসরত চোখে সামান্য কাজলটুকুও লাগাননি। ঠোঁট রাঙিয়েছেন বেবি পিঙ্ক লিপগ্লসে। এছাড়া আর কোনও মেকআপ নেই। চুল বাঁধার কালো গার্ডারও দারুণ কায়দা করে হাতে রেখেছেন।

View this post on Instagram

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

তবে মঙ্গলসূত্রটি তিনি যে প্রায়শই পরে থাকেন তা তাঁর বেশ কয়েকটি ছবি থেকে স্পষ্ট। পিঙ্ক রঙের সিক্যুইনের একটি শাড়ি ভারী কাজ করা নীল রঙের ব্লাউজ দিয়ে পরেছেন। সেই লুক অবশ্য বেশ জমকালো। জরি-চুমকি বসানো ভারী শাড়ির সঙ্গে স্টোন আর মুক্তোর জাঙ্ক জুয়েলারি পরেছেন তিনি। সেখানেও কিন্তু উঁকি দিচ্ছে মঙ্গলসূত্র। এর আগে লাল রঙের  হ্যান্ডলুম বেনারসি ( পিওর কাতান সিল্কে) একটি ফটোশ্যুট করেছিলেন তিনি। সাবেকি সাজের সেই ছবিতেও কিন্তু উঁকি দিচ্ছে মঙ্গলসূত্র। সেই পোশাকের সঙ্গে ম্যাচিং করে লাল ফুলস্লিভ ব্লাউজ পরেছিলেন তিনি। কানে গোল্ডেন ঝুমকো, চুলে খোঁপা করে লাল গোলাপ। অতিরিক্ত আর কোনও সাজ ছিল না। গত কয়েক সপ্তাহ ঝরে বেশ কয়েকটি ছবিতেই ধরা পড়েছে নুসরতের ফ্ল্যাট অ্যাবস। এখনও না দেখে থাকলে চট করে দেখে নিন আপনি। তারিফ করবেন মন থেকেই।