Karisma Kapoor: নীল রঙে মিশেছে করিশ্মার গ্ল্যামার! পারফেক্ট ককটেল পার্টির সিম্পল মন্ত্র জানুন এখানে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Nov 28, 2022 | 6:34 PM

Bollywood Actress: পোশাকের সঙ্গে মেকআপ কেমন হওয়া উচিত, তারও জেনে নেওয়া দরকার। ঢেউ খেলানো হেয়ারস্টাইলেই তাক লাগিয়েছেন তিনি।

Karisma Kapoor: নীল রঙে মিশেছে করিশ্মার গ্ল্যামার! পারফেক্ট ককটেল পার্টির সিম্পল মন্ত্র জানুন এখানে

বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা বললে ভুল হবে না। কিন্তু অন্য অভিনেত্রীদের তুলনা. অনেক সাধারণ ও আরামদায়ক পোশাকেই দেখা যায় তাঁকে। কারণ একসময়ের দাপুটে অভিনেত্রী করিশ্মা কাপুরের প্রথম ও শেষ ফ্যাশন মন্ত্র হল সহজ, সাধারণ ও কার্যকরী। স্টাইলিশ, মিনিম্যাল, আকর্ষণীয় ও সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সেই পোশাক অবশ্যই হতে হবে আরামদায়ক। যে কোনও পোশাকই পরুন না কেন, সেই পোশাক যেন কখনও নিজেকে পীড়া না দেয়। ফ্যাশনের ক্ষেত্রে সবচেয়ে গ্রহণযোগ্য ও সত্য কথা হল, ফ্যাশনেবল ও আধুনিক আউটফিট পছন্দ করলেও সেই ড্রেস যেন নিজের জন্য কমফোর্ট জোন তৈরি করে। আর তাই করিশ্মা যে পোশাক পরুন না কেন, ফ্যাশনের ক্ষেত্রে তো বটেই, সাধারণ মানুষও সেই পোশাকের সঙ্গে নিজের পছন্দের মিল দেখতে পান। রূপচর্চা ও ফিটনেসের দিক থেকে এখন টেক্কা দেন এই অভিনেত্রী। তাই সহকর্মী থেকে ফ্যানেরা তাঁর ফ্যাশন সেন্সকে অন্য চোখে দেখেন।

সম্প্রতি ইন্সটাগ্রামে ২টি ছবি ও একটি ভিডিয়ো পোস্ট করেছেন করিশ্মা। ফ্যাশন ডায়েরিজের ছবি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। ডে অফ বা বাড়িতে কিংবা ঘরোয়া অনুষ্ঠানে কমফোর্ট ফ্যাশনের জন্য এমন পোশাকের টিপস পেতে চোখ রাখতে হবে করিশ্মার ফ্যাশন সেন্সের দিকে। একটি উইকেন্ড শ্যুটের জন্য কোনও রকম চোখ ধাঁধানো সিকুইন্ড পোশাক নয়, সাধারণ নীল রঙা ড্রেসেই নিজেকে সাজিয়েছিলেন তিনি। ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, একটি কাউচের উপর বসে স্টাইলিস ও সেক্সি পোজে পোজ দিয়েছেন তিনি। করিশ্মার পরনে যে রয়্যাল ব্লু গাউনটি রয়েছে, তা ককটেল পার্টির জন্য একদম পারফেক্ট আউটফিট। ফুল স্লিভলেশ, ক্লোজড নেকলেইনের এই লং ড্রেসটি সাধারণ দেখতে হলেও থাই-হাই স্লিট হওয়ায় বোল্ড লুকের জন্য একেবারে অনবদ্য। সঙ্গে ক্লাসিক সিলভার স্টিলেটোয় গোটা লুকটাই আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।

পোশাকের সঙ্গে মেকআপ কেমন হওয়া উচিত, তারও জেনে নেওয়া দরকার। ঢেউ খেলানো হেয়ারস্টাইলেই তাক লাগিয়েছেন তিনি। আর সেটাই ক্যামেরার ক্লিকে সবচেয়ে বেশি চোখ কেড়ে নিয়েছেন। ন্যুড আইশ্যাডো, ব্ল্যাক আইলাইনার, কালো কাজল, মাসকারা, আইল্যাসেস, ন্যুড লিপশেডের ছোঁয়ায় করিশ্মার ঝলক আরও নজরকাড়া হয়েছে। ভিডিয়োটিতে নায়িকার লাস্যময়ী ভঙ্গি ও হাসির ঝিলিকে আরও প্রাণবন্ত হয়ে লেগেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla