Priyanka Chopra: ট্যাঙ্ক টপেও ‘হট’ দেশি গার্ল! উইকেন্ড লুকের জন্য প্রিয়াঙ্কার স্টাইল সবসময়ের জন্যই হিট

Weekend Fashion: কালো ফ্রেমের সানগ্লাস চঙ্কি স্লিপ-অন স্যান্ডলের সঙ্গে ক্লাসিক সামার লুক বেশ আকর্ষণীয়। নূন্যতম মেকআপ, গ্লোয়িং স্কিন, ন্যুড লিপশেড দিয়েছিলেন।

Priyanka Chopra: ট্যাঙ্ক টপেও 'হট' দেশি গার্ল! উইকেন্ড লুকের জন্য প্রিয়াঙ্কার স্টাইল সবসময়ের জন্যই হিট
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 6:13 PM

উইকেন্ডে কোন পোশাকে চমক দেবেন, বন্ধুদের সঙ্গে ডিনার বা কফিশপে গেলে কেমন পোশাক এখন ট্রেন্ড তার রসদ পাওয়া যায় হলি-বলি ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকেই। উইকেন্ড ট্রেন্ডি ফ্য়াশনের (Weekend Trendy Fashion) জন্য কেমন আউটফিট আপনার জন্য উপযুক্ত তা অনেকসময় সোশ্যাল মিডিয়ায় সেলেবদের স্টাইলিশ পোশাকের উপর নজর দিয়ে থাকি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোষ্য ডায়ানার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। তবে নিজের অ্যাকাউন্ট থেকে নয়, প্রিয়াঙ্কার অ্যানোমলি হেয়ারকেয়ারের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, দেশি গার্ল পোষ্যকে ঘুরতে নিয়ে যাচ্ছেন। ডেনিমের হাফপ্যান্ট ও ট্রেন্ডি ট্যাঙ্ক টপে স্টাইলিশ লুকে প্রিয়াঙ্কাকে বেশ খোশমেজাজে লেগেছে। গরমের দিনে তো বটেই, বর্ষার মরসুমেও এমন আউটফিট বেশ আকর্ষণীয়।

শুক্রবার, অ্যানোমালি হেয়ারকেয়ারের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে প্রিয়াঙ্কার ছবি পোস্ট হয়েছে। সেখানে ক্যাপশনে লিখেছেন অসাধারণ চুল ও আমার প্রিয় কুকুরছানাকে নিয়ে দীর্ঘ সপ্তাহান্তে একটু হাঁটা। ছবিতে দেখা গিয়েছে, ঝলমলে দিনে আলোয় খোশমেজাজে ডায়ানাকে নিয়ে হাঁটছেন। আউটিংয়ের জন্য ক্লাসিক ট্যাঙ্ক টপ ও ডেনিম শর্টস কম্বিনেশন পরেছিলেন।

View this post on Instagram

A post shared by Anomaly Haircare (@anomalyhaircare)

গরমের দিনে আউটিংয়ের জন্য প্রিয়াঙ্কা একটি অফ-হোয়াইট স্লিভলেস ট্যাঙ্ক টপ বেছে নিয়েছেন। চওড়া প্লাঞ্জিং ইউ নেকলাইন ও বডিকন ফিটিংয়ের সেক্সি আউটফিটটির সঙ্গে হালকা নীল রঙের জেনিম শর্টস বেছে নিয়েছিলেন তিনি। কালো ফ্রেমের সানগ্লাস চঙ্কি স্লিপ-অন স্যান্ডলের সঙ্গে ক্লাসিক সামার লুক বেশ আকর্ষণীয়। নূন্যতম মেকআপ, গ্লোয়িং স্কিন, ন্যুড লিপশেড দিয়েছিলেন। আর তাতেই ঝলমলে আলোয় গ্ল্যামারাস লুকে দেশি গার্লের দিক থেকে চোখ ফেরানোই যায়নি।

বেশ কয়েকদিন আগেই তুরস্ক ও কাইকোস দ্বীপপুঞ্জে স্বামী নিক জোনাসের সঙ্গে একান্তে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন। সমুদ্র সৈকত, ইয়াট, সাদা বালুকাময় সৈকতে অন্তরঙ্গ সময় উপভোগের এক ঝলক শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপরা।