Karan Johar’s bash: ‘এমন পোশাক পরেছেন কেন?’ করণের পার্টিতে চরম অস্বস্তিতে এই দক্ষিণী অভিনেত্রী!

Karan Johar's bash: সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন পুষ্পা সিনেমার দক্ষিণী তারকা অভিনেত্রী রশ্মিকা মান্দানা। আপাতত হিন্দি ছবিতে ডেবিউ করতে চলেছেন। হাতে রয়েছে মিশন মজনু ও গুড বাই সিনেমার প্রোজেক্ট।

Karan Johar's bash: 'এমন পোশাক পরেছেন কেন?' করণের পার্টিতে চরম অস্বস্তিতে এই দক্ষিণী অভিনেত্রী!
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 8:33 AM

জন্মদিনের পার্টিতে পুরো চাঁদের হাট বসেছিল। কে উপস্থিত ছিলেন না সেখানে! শাহরুখ খান, আমির খান, সলমান খান, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, কারিনা কাপুর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ-সহ বলিউডের (Bollywood) প্রায় সব তারকাই। বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে (Karan Johar’s bash) যতটা না মজার ছিল, তার থেকে ফ্যাশনের (Bollywood Fashion) চোখ ধাঁধানো চমকই ছিল বেশি। নিজেই ঝলমলে সবুজ ব্লেজারে মন মাতিয়ে দিয়েছিলেন বার্থ ডে বয়। সকলেই প্রায় গ্ল্যামারাস অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন।

এক ছাদের তলায় বলিউডের একঝাঁক সেলেব্রিটিদের ফ্যাশন ও স্টাইলে সকলকে মন্ত্রমুগ্ধ করে তুলেছিল। সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন পুষ্পা সিনেমার দক্ষিণী তারকা অভিনেত্রী রশ্মিকা মান্দানা। আপাতত হিন্দি ছবিতে ডেবিউ করতে চলেছেন। হাতে রয়েছে মিশন মজনু ও গুড বাই সিনেমার প্রোজেক্ট। তবে পার্টির রেড কার্পেটে পা রাখতেই ফ্য়াশনেবল পোশাক নিয়ে নাজেহাল হতে দেখা যায় তাঁকে। কালো রঙের ওয়ান-শোল্ডার বডিকোন হাই- থাই স্লিট সুন্দর পোশাকটিকে ঘিরে নেটদুনিয়ায় এখন হৈ চৈ ফেলে দিয়েছে। পোশাকের সঙ্গে মানানসই সাজ ছিল তাঁর। স্ট্রেট ও খোলা চুল, স্মোকি আই মেকআপ ও মিনিম্যাল মেকআপ, গয়না পরেছিলেন ওইজিন। রেড কার্পেটে যে রশ্মিকাকে অন্য অবতারে দেখা গিয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু হাঁটার সময় পোশাক সামলাতে গিয়ে সাংবাদিকদের সামনে তাঁর বেসামাল লুকটি বারবার ধরা পড়চিল। পার্টিতে প্রবেশ করার আগে ফটোগ্রাফারদের অনুরোধে পোজ দিচ্ছিলেন তিনি। কিন্তু হাঁটতে গিয়ে বারবার পোশাক নিয়ে অস্বস্তিতে পড়তে দেখা যায় এই দক্ষিণী স্টারকে। মুখে হাসি দিয়ে পরিস্থিতি সামলানোর চেষ্টা করলেও ফ্যাশনেবল আউটফিটটি সেদিন তাঁর সঙ্গে যে একেবারেই দেয়নি, তা পরিস্কার।

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রায় হৈ চৈ পড়ে গিয়েছে। শুরু হয়েছে বিতর্কও। পোশাক সামলাতে গিয়ে রশ্মিকার ফিট ও সুন্দর চেহারায় যেমন মুগ্ধ হয়েছেন ভক্তরা, অন্যদিকে, এমন পোশাক পরে অস্বস্তিতে থাকার পক্ষপাতী নন অনেকেই। তাই সোশ্যাল মিডিয়ায় নেটিজ়েনদের মন্তব্য, ‘এমন পোশাক কেন পরেছেন, যা সামলানোই যায় না!’

প্রসঙ্গত, কেজোর জন্মদিনের পার্টিতে দক্ষিণের এই অভিনেত্রী ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার বিজয় দেবেরকোন্ডাও। সূত্রের খবর, কাশ্মীরের কুশির জন্য অভিনয় শেষ করে সরাসরি মুম্বইতে পার্টিতে পৌঁচেছিলেন বিজয়। বেশ কয়েকদিন মুম্বই-ই এখন ঠিকানা বিজয়ের। অন্যদিকে, তামিল ও তেলেগু উভয় ফিল্মইন্ডাস্ট্রিতেই নিজের প্রতিভায় উজ্জ্বল রশ্মিকা। সুপার হিট সিনেমা পুষ্পা দ্য রাইজ-র পর রশ্মিকা এখন গোটা দেশের চোখের মণি হয়ে গিয়েছেন। এবার দক্ষিণ থেকে মুম্বইয়ের টিকিট পেয়ে মুম্বইয়েতে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। রণবীর কাপুরের অ্যানিমাল সিনেমাতে দেখা যাবে তাঁকে। এরপর দুলকার সালমান এবং মৃণাল ঠাকুরের বিপরীতে সীতা রামমে সিনেমায় দেখা যাবে তাঁকে। আগামী ৫ অগস্ট, এই সিনেমাটি তেলেগু, তামিল, হিন্দি এবং মালায়ালম ভাষায় মুক্তি পাবে বলে জানা গিয়েছে।