New year party: হাতে আর মাত্র কয়েক ঘন্টা, পার্টিতে যাওয়ার আগে লাস্ট মিনিট টিপসে চোখ বুলিয়ে নিন

Party fashion tips: শাড়ি, জিনস, ড্রেস, স্কার্ট সবকিছুর সঙ্গেই দেখতে ভাল লাগে স্কার্ফ। অনেকেই শীতে লং সোয়েটার, ট্রেন্ডি কোট, জ্যাকেট পরেন। তবে খুব বেশি ভারী সোয়েটার বা কোট পরবেন না। এতে গরম লাগবে, ঘাম হবে নিজেরই অস্বস্তি হবে। যেহেতু পার্টি তাই খাওয়া-দাওয়া নাচ-গান এসব তো থাকবেই

New year party: হাতে আর মাত্র কয়েক ঘন্টা, পার্টিতে যাওয়ার আগে লাস্ট মিনিট টিপসে চোখ বুলিয়ে নিন
কেমন সাজবেন পার্টিতে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2023 | 5:06 PM

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। আর তারপরই পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুনের শুভ সূচনা। সকলেই ব্যস্ত হয়ে পড়বেন নতুন বছরকে স্বাগত জানাতে। পুরনো বছরে কী পাওয়া গেল আর কী হল না তার একটা হিসেব তো চলতেই থাকবে। চাওয়া-পাওয়া মিলিয়েই জীবন। আর চাইলেই যে কোনও কিছু পাওয়া যাবে তা একেবারেই নয়। এই বছরে সকলেই কিছু না কিছু হারিয়েছেন, আবার নতুন কিছু প্রাপ্তি যোগও হয়েছে। কোনও একটা খারাপ ধরে বসে থাকলে চলবে না। কীভাবে চললে নিজের উন্নতি হবে, কী ভাবে নিজের মধ্যে পজিটিভিটি বাড়ানো যাবে সেই লক্ষ্যে এগিয়ে যেতে হবে। বিশ্বজুড়ে আজ মানুষ আনন্দে মাতোয়ারা। প্রস্তুতি তো হয়েই গিয়েছে এবার শুরু হবে কাউন্ডাউন।

১২ টা বাজলেই আলো আর বাজির রোশনাই দেখা যাবে বিশ্বের বিভিন্ন প্রান্তরে। কলকাতার বিভিন্ন পাব, রেস্তোরাঁ সেজে উঠেছে আলোতে। মেনুতে রয়েছে চমক। আর বছর শেষের পার্টি বলে কথা। তাই সুন্দর করে সাজগোজ তো করতেই হবে। এবছর শহরে জাঁকিয়ে শীত পড়েনি। প্রতি বছর ডিসেম্বরের শেষে যেমন ঠান্ডা থাকে এবার তার ছিটেফোঁটাও নেই। তবে এই আবহাওয়াতেই ঠান্ডা বেশি লাগছে। স্টাইলও হবে আর দেখতেও ভাল লাগবে যদি একটা স্কার্ফ সঙ্গে রাখেন।

শাড়ি, জিনস, ড্রেস, স্কার্ট সবকিছুর সঙ্গেই দেখতে ভাল লাগে স্কার্ফ। অনেকেই শীতে লং সোয়েটার, ট্রেন্ডি কোট, জ্যাকেট পরেন। তবে খুব বেশি ভারী সোয়েটার বা কোট পরবেন না। এতে গরম লাগবে, ঘাম হবে নিজেরই অস্বস্তি হবে। যেহেতু পার্টি তাই খাওয়া-দাওয়া নাচ-গান এসব তো থাকবেই। এমন পোশাক পরবেন না যাতে বেশি ঘাম হয়। যদি স্কার্টও পরেন তাহলে চেষ্টা করুন তার সঙ্গে হালকা উলেন কোনও টপ পরতে। তবে মেকআপ যত্ন নিয়ে সারুন। সুন্দর করে আই মেকআপ করুন, মাস্কারা-কাজল লাগান। আইশ্যাডো লাগাতেও ভুলবেন না। সাজগোজ করলে নিজের মন ভাল থাকে। আর যাঁরা বাড়িতে পার্টি করছেন তাঁরা পাজামা থিম রাখতে পারেন। ক্রিসমাস ক্যাপের সঙ্গে এমন সুন্দর ড্রেস থাকলে দেখতে বেশ লাগে। কাউকে দেখে নয়, নিজের মনের মত সেজে পার্টিতে যান। খুব বেশি উগ্র সাজবেন না। এতেই দেখতে সবচাইতে বেশি ভাল লাগে।