বিশ্বের প্রথম ‘সিনেমা হোটেল’ হাজির প্যারিসে, রুমেই পাবেন সিনেমা হলের অভিজ্ঞতা

প্যারিস এমনিতেই স্বপ্নের শহর।এবার আরও এক নতুনত্ব যোগ হল শহরে। হোটেল ‘প্যারাডাইসো’ ট্র্যাভেলারদের জন্য নিয়ে এল এক অভিনব ব্যবস্থা।

বিশ্বের প্রথম 'সিনেমা হোটেল' হাজির প্যারিসে, রুমেই পাবেন সিনেমা হলের অভিজ্ঞতা
প্রতিকী ছবি
Follow Us:
| Updated on: May 06, 2021 | 10:03 AM

সিনেমা হোটেল কোনওদিন শুনেছেন! বুঝতে পারছেন না এটা আবার কী? প্যারিসে এমনটাই হয়েছে। প্যারিস এমনিতেই স্বপ্নের শহর।এবার আরও এক নতুনত্ব যোগ হল শহরে। হোটেল ‘প্যারাডাইসো’ ট্র্যাভেলারদের জন্য নিয়ে এল এক অভিনব ব্যবস্থা।হোটেলের প্রতিটি ঘরে থাকছে সিনেমা হলের মত স্ক্রিন।হোটেল রুমে বসেই তারা সিনেমাহলের অনুভূতি নিতে পারবেন।

শুধু তাই নয় প্রাইভেট স্ক্রিনিংয়ের ব্যবস্থাও রয়েছে। থাকছে ওপেন এয়ার থিয়েটারও।এই হোটেলের অতিথিরা দেখতে পারবে হাজারেরও বেশী সিনেমা।শুধু তাই নয় হোটেলের লাইব্রেরিতে আছে দুই হাজারেরও বেশী সিনেমার ডিভিডি।যেখানে আছে পৃথিবীর সেরা বিভিন্ন প্রান্তের সেরা ছবি।

এই হোটেলটি হল দুই ভাই এলিশা এবং নাথানাইলের ব্রেনচাইল্ড। ষাটের দশকের ছবির দ্বারা তারা ভীষণ ভাবে অনুপ্রাণিত।আর প্যারিস শুধুমাত্র পর্যটকদের জন্য নয় এই শহর, সিনেমার শহর। প্যারিসের অলিগলি এই কথাই বলে।পাশ্চাত্য সংস্কৃতি যদি উপভোগ করতে হয় তাহলে এখানে তো একবার আসতেই হবে।

প্যারাডাইসো ছয়টি থিয়েটারের সঙ্গে যুক্ত।হোটেলের অতিথিরা বাথরুমের বাথ টাব থেকেও সিনেমা দেখতে পারেন বড় পর্দায়। সিনেমা ও ভ্রমণ পিপাসুদের জন্য প্যারিস এবং প্যারাডাইসো তো স্বপ্নের ঠিকানা।

আরও পড়ুন :মাস্ক না পরে ট্রেনে উঠলেই জরিমানা! দিল্লি-মুম্বই-কেরল যেতে হলে নয়া নির্দেশ রেলের