Gujrat Tourism: গুজরাত বেড়াতে গেলে এই ৫ বিচ মিস করলে একেবারেই চলবে না!

Travel India: ভারতের পশ্চিমের রাজ্য গুজরাত বেড়াতে যাবেন? সমুদ্রপ্রেমীদের জন্য রইল এই ঠিকানাগুলি...

| Edited By: | Updated on: Oct 22, 2021 | 2:28 PM
ডান্ডি বিচ, সুরাত:
এই বিচের শুধু প্রাকৃতিক সৌন্দর্য্যই আলোচ্য বিষয় নয়, এই জায়গাটিরও গুরুত্বপূর্ণ ইতিহাস রয়েছে। এই অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য আপনার চোখকে আসলে শান্তি দেবে।

ডান্ডি বিচ, সুরাত: এই বিচের শুধু প্রাকৃতিক সৌন্দর্য্যই আলোচ্য বিষয় নয়, এই জায়গাটিরও গুরুত্বপূর্ণ ইতিহাস রয়েছে। এই অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য আপনার চোখকে আসলে শান্তি দেবে।

1 / 5
তিথল বিচ, ভালসাদ:
গুজরাতে অন্যতম এক গুরুত্বপূর্ণ বিচ হল তিথল বিচ। সূর্যোদয় দেখার জন্য গুজরাতে সেরা জায়গা হল গুজরাত।

তিথল বিচ, ভালসাদ: গুজরাতে অন্যতম এক গুরুত্বপূর্ণ বিচ হল তিথল বিচ। সূর্যোদয় দেখার জন্য গুজরাতে সেরা জায়গা হল গুজরাত।

2 / 5
সার্কেশ্বর বিচ, জঙ্গাবাদ:
দমন সংলগ্ন গুজরাতের এক বিচ হল সার্কেশ্বর বিচ। স্বচ্ছ্ব নীল জল আর রোমাঞ্চকর রাইডের জন্য এই বিচ বিখ্যাত।

সার্কেশ্বর বিচ, জঙ্গাবাদ: দমন সংলগ্ন গুজরাতের এক বিচ হল সার্কেশ্বর বিচ। স্বচ্ছ্ব নীল জল আর রোমাঞ্চকর রাইডের জন্য এই বিচ বিখ্যাত।

3 / 5
পোরবন্দর বিচ, পোরবন্দর:
পোরবন্দর বিচকে উইলিঙটন ম্যারিনা বিচ বলা হয়ে থাকে। গুজরাতের সেরা হলিডে বিচ হিসেবে ধরা হয় এই বিচকে। এখানে এলে বিচের পাশেই অবস্থিত হাজার প্যালেস ঘুরতে ভুলবেন না একেবারেই।

পোরবন্দর বিচ, পোরবন্দর: পোরবন্দর বিচকে উইলিঙটন ম্যারিনা বিচ বলা হয়ে থাকে। গুজরাতের সেরা হলিডে বিচ হিসেবে ধরা হয় এই বিচকে। এখানে এলে বিচের পাশেই অবস্থিত হাজার প্যালেস ঘুরতে ভুলবেন না একেবারেই।

4 / 5
মান্ডবি বিচ, কচ:
কচে জনপ্রীয় এই বিচে প্রতিবছর একাধিক পর্যটক ঘুরতে আসেন। সোনালী বালির রাশির পরেই সাদা জলের ঢেউয়ের এই মিশেল এক স্বর্গীয় রূপ আনে জায়গাটিতে। সার্ফিং, স্পিড বোটিং-এর মতো বেশ কিছু রাইডের জন্য বিখ্যাত বিচটি।

মান্ডবি বিচ, কচ: কচে জনপ্রীয় এই বিচে প্রতিবছর একাধিক পর্যটক ঘুরতে আসেন। সোনালী বালির রাশির পরেই সাদা জলের ঢেউয়ের এই মিশেল এক স্বর্গীয় রূপ আনে জায়গাটিতে। সার্ফিং, স্পিড বোটিং-এর মতো বেশ কিছু রাইডের জন্য বিখ্যাত বিচটি।

5 / 5
Follow Us: