Friday Donation Tips: শুধু বৃহস্পতিবারেই নয়, লক্ষ্মীর অফুরন্ত আশীর্বাদ পেতে এই দিনে কী কী দান করবেন, জানুন

Astrology: শুধু শুক্রবারে লক্ষ্মীলাভের জন্য নয়, মন থেকে সমাজের কাজ করলেও বহু মানুষের আশীর্বাদ পাওয়া যায়।

Friday Donation Tips: শুধু বৃহস্পতিবারেই নয়, লক্ষ্মীর অফুরন্ত আশীর্বাদ পেতে এই দিনে কী কী দান করবেন, জানুন
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 05, 2022 | 7:33 PM

শাস্ত্র (Astrology) অনুসারে, শুক্রবার দেবী লক্ষ্মীকে (Lakshmi) উৎসর্গ করার দিন। শাস্ত্রে বলা হয়েছে যারা বৃহস্পতিবারের (Thursday) পাশাপাশি বিভিন্ন দানধ্যান জাতীয় কাজকর্ম করেন, তারা দেবী লক্ষ্মীর খুব প্রিয় ও আশীর্বাদপ্রাপ্ত হোন। অভাবীদের জন্য দান করা এবং বয়স্কদের সেবা করাই মানুষের ধর্ম। শুধু শুক্রবারে (Friday) লক্ষ্মীলাভের জন্য নয়, মন থেকে সমাজের কাজ করলেও বহু মানুষের আশীর্বাদ পাওয়া যায়। তাই শুক্রবারে দান করার জন্য শাস্ত্রে কিছু বিশেষ কথা বলা হয়েছে। যাকে দান করলে শুধু দেবী লক্ষ্মীই আপনার উপর প্রসন্ন হন না, আপনার গ্রহ অবস্থারও উন্নতি হয়। ধনসম্পদ বৃদ্ধি পায়। শাস্ত্র অনুযায়ী, নিজের ভাগ্য ফেরাতে শুক্রবার কোন কোন জিনিস দান করবেন, তা জেনে নিন…

লাল চুড়ি

শুক্রবার দরিদ্র বিবাহিত মহিলাদের সাজার সামগ্রী, লাল চুড়ি, লাল শাড়ি, সিঁদুর ইত্যাদি দান করলে লক্ষ্মী আপনার প্রতি প্রসন্ন হন। এতে করে আপনার জীবন থেকে সকল প্রকার বাধা-বিপত্তি দূর হয় এবং সম্পদ বৃদ্ধি পায়।

এই খাদ্যগুলি দান করতে পারেন

শুক্রবার দেবী লক্ষ্মীর পাশাপাশি শুক্রের জন্য বিশেষ দিন হিসাবে বিবেচিত হয়। এই দিনে, যদি ছোট বাচ্চাদের বা মেয়েদের সাদা মিষ্টি খাওয়ানো হয় এবং অভাবীদের সাদা রঙের খাবার পরিবেশন করা হয়, তাহলে আপনার রাশিফল ​​থেকে শুক্র সম্পর্কিত সমস্ত গ্রহের দোষ দূর হয়। বিবাহিত জীবনে সুখ বৃদ্ধিতে ও দেবী লক্ষ্মীর প্রবেশের জন্য এই কাজটি করতে পারেন। তাতে পরিবারের সব সদস্যের উন্নতি ও সফল হয়।

এই জিনিসগুলি দান করলে ধন-সম্পদ বৃদ্ধি পায়

শুক্রবার নুন, চিনি ও দই দান করলে সুখ-সমৃদ্ধি আপনার ঘরে ফিরে আসে। এই ধরনের দান শুক্র গ্রহ সংক্রান্ত ত্রুটি দূর করে এবং আপনার বাড়ির সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পায়। মেয়েদের সসম্মানে বাড়িতে ডেকে ক্ষীর খাওয়ালে শরীর থাকে সুস্থ।

এই জিনিসগুলি আপনার প্রিয়জনকে দিন

শুক্রবার বাড়ির বোন, মেয়েদের রেশমী কাপড় দান করলে আপনার গৃহের সুখ-শান্তি বৃদ্ধি পায় এবং আপনার গৃহে সকল প্রকার শ্রী বৃদ্ধি ঘটে। আপনার বৈবাহিক সম্পর্কের সুখ বৃদ্ধি পায় এবং সর্বদা জীবনের সমস্ত ধরণের সমস্যার সমাপ্তি ঘটে।

এই দিন এই কাজটি করলে ধনলাভ হয়

দেবী লক্ষ্মীর প্রিয় শ্রী মন্ত্র পড়ে গরুর দুধ দিয়ে স্নান করুন এবং তারপর এই দুধটি পূজা ঘর-সহ পুরো বাড়িতে ছিটিয়ে দিন। আপনার টাকার আলমারি যেখানে রাখা আছে সেখানে এটি ছিটিয়ে দিন। এতে করে আপনার ঘরে যেখানে ইতিবাচক শক্তির যোগাযোগ বাড়ে, সেখানে সমৃদ্ধিও বাড়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla