Amazon Dhanteras Store: উৎসবের মরসুমে কেনাকাটার সেরা ঠিকানা অ্যামাজনের ধনতেরস স্টোর

আকর্ষণীয় পণ্যের পাশাপাশি বিভিন্ন পেমেন্ট অপশনের উপরও আকর্ষণীয় ছাড়ের সুবিধা দিচ্ছে অ্যামাজন। স্টেট ব্যাঙ্কের ক্রেটিড এবং ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে থাকবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এর পাশাপাশি ইএমআই-এ জিনিস কেনার সুবিধাও মিলবে অ্যামাজনের ধনতেরস স্টোরে। অ্যামাজন পে ব্যবহার করে পেমেন্ট করলে ক্যাশব্যাকের সুবিধাও দিচ্ছে অ্যামাজন।

Amazon Dhanteras Store: উৎসবের মরসুমে কেনাকাটার সেরা ঠিকানা অ্যামাজনের ধনতেরস স্টোর
ধনতেরসের কেনাকাটা করুন অ্যামাজন থেকেImage Credit source: Amazon
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2023 | 7:35 PM

নয়াদিল্লি: উৎসবের মরসুম মানেই কেনাকাটার ধুম। দিন কয়েক পরই দিওয়ালি এবং ধনতেরস উৎসব। সেই উপলক্ষে অ্যামাজন ইন্ডিয়া নিয়ে এল ‘ধনতেরস স্টোর’। অ্যামাজনের এই স্টোর থেকে ধনতেরসের সমস্ত জিনিস কিনতে পারবেন গ্রাহকরা। সোনা, রুপোর কয়েন, বিভিন্ন রকম গয়নার পাশাপাশি এই স্টোরে থাকবে পুজোর বিভিন্ন সরঞ্জাম, মুদিদ্রব্য, গৃহস্থলীর প্রয়োজনীয় জিনিস, গৃহসজ্জার উপকরণ, ইলেক্ট্রনিক্স গ্যাজেট, মোবাইল ফোন-সহ আরও আকর্ষণীয় জিনিস। বিভিন্ন নামীদামি ব্র্যান্ডের পণ্য থাকবে এই তালিকায়।

আকর্ষণীয় পণ্যের পাশাপাশি বিভিন্ন পেমেন্ট অপশনের উপরও আকর্ষণীয় ছাড়ের সুবিধা দিচ্ছে অ্যামাজন। স্টেট ব্যাঙ্কের ক্রেটিড এবং ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে থাকবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এর পাশাপাশি ইএমআই-এ জিনিস কেনার সুবিধাও মিলবে অ্যামাজনের ধনতেরস স্টোরে। অ্যামাজন পে ব্যবহার করে পেমেন্ট করলে ক্যাশব্যাকের সুবিধাও দিচ্ছে অ্যামাজন। অ্যামাজন পে ব্যবহার করে ধনতেরসের গিফ্ট কার্ড কিনলে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। অ্যামাজনের প্রাইম মেম্বাররা ডিজিটাল গোল্ড কিনলে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

অ্যামাজনের ধনতেরস স্টোরে থাকছে বিভিন্ন বিভাগের অজস্র পণ্য। এখানে আমরা তুলে ধরছি এমনই কয়েকটি পণ্য। যা এই ধনতেরসের আকর্ষণ কয়েক গুণ বাড়িয়ে দিতে সক্ষম।

সোনা-রুপোর জিনিসপত্র:

WHP Jewellers 24kt (999) 2-gram Goddess Lakshmi Yellow Gold Lakshmi Pendant: ২৪ ক্যারাট সোনা দিয়ে তৈরি লক্ষ্মীদেবী লকেট ধনতেরসের অন্যতম আকর্ষণ। প্রিয়জনকে এই লকেট উপহারও দিতে পারেন। ১৩,২০০ টাকা থেকেই পাওয়া যাচ্ছে এই সোনার লকেট।

GIVA 925 Sterling Silver 18k Gold Plated Anushka Sharma Star Constellation: বিশুদ্ধ ৯২৫ স্টার্লিং রুপো দিয়ে তৈরি করা হয়েছে এই গয়না। অ্যামাজনের ধনতেরস স্টোরে গিভার তৈরি সোনার জল করার রুপোর এই গয়নার দাম শুরু হয়েছে ১,৪৭৮ টাকা থেকে।

Bangalore Refinery 24k (999.9) 10 gm Yellow Gold Bar: ধনতেরসের সময় সোনা কেনা শুভ বলে মনে করা হয়।২৪ ক্যারাট সোনার এই গোল্ড বার অ্যামাজন দিচ্ছে মাত্র ৬৫,৪২২ টাকায়।

মুদি ও দৈনন্দিন ব্যবহারের জিনিস:

Hershey’s Caramel Flavored Syrup: উৎসবের সময় কেউ বাড়িতে এসে সুস্বাদু খাবার পরিবেশন ভারতীয় সংস্কৃতির অন্যতম অঙ্গ। হারশের ক্যারামেল যুক্ত সুগন্ধী সিরাপ আপনি কিনতে পারেন অ্যামাজন থেকে। সরবৎ ছাড়াও আইসক্রিম এবং প্যানকেকও তৈরি করতে এই সিপার দিয়ে। মাত্র ১৯৬ টাকাতেই আপনি এই সিরাপ পাবেন অ্যমাজনে।

Ferrero Rocher Premium Chocolates (24 pieces): ফেরেরো রোচার চকোলেটের স্বাদ যাঁরা চেখেছেন তাঁরা সহজে ভুলতে পারবেন না। এই চলোটেকের অতুলনীয় স্বাদে মজার সুযোগ আপনি পাচ্ছেন অ্যামাজনে। তাও মাত্র ৮৬০ টাকায়।

DiSano Extra Light Olive Oil (2L): দিসানো একস্ট্রা লাইট অলিভ অয়েল দিয়ে এই উৎসবের মরসুমে প্রিয়জনের জন্য খাবার বানাতে পারেন আপনি। মাত্র ২,১০৬ টাকাতেই তা আপনি পেয়েছেন অ্যামাজন ধনতেরস স্টোরে।

Fresh Coconut (Large – 1 piece): উৎসবের উপকরণে নারকেল যেন থাকতেই হবে। কিন্তু বাজারে নারকেল পেতে গেলে বেশ বেগ পেতে হয়। বিশেষত পুজোর মরসুমে। মাত্র ৩৯ টাকাতেই বড় আকারের নারকেল আপনি পাবেন অ্যামাজনে।

গৃহস্থালীর জিনিস:

Amazon Brand – Solimo Medusa Engineered Wood: সোলিমো মেদুসার তৈরি কাঠের সরঞ্জাম আপনার ঘর সাজানোর কাজে অন্যতম উপকরণ হতে পারে এই ধনতেরসে। কাঠের তৈরির এই আলমারি নিশ্চিতভাবে শোভা বাড়াবে আপনার ঘরের। এর দাম মাত্র ১৩,৯৯৯ টাকা।

Metallika London King Size Metal Bed (Glossy Finish, Black) By Furniture Kraft: কাঠের তৈরি এই সরঞ্জাম বেশ বিছানা থেকে নামওঠার জন্য বিশেষ কাজে লাগবে। মাত্র ৮,৬৯৯ টাকাতেই তা মিলবে অ্যামাজনের ধনতেরস স্টোরে।

Redmi 108 cm (43 inches) F Series 4K Ultra HD Smart LED Fire TV L43R8-FVIN (Black) রেডমি-র ৪৩ ইঞ্চি স্মার্টটিভি দিওয়ালিতে আপনার ঘরতে নতুন মাত্রা দেবে। মাত্র ২৩,৪৯৯ টাকাতেই বিনোদনের এই মাধ্যম আপনি পেতে পারেন অ্যামাজনে।

Sony Bravia 139 cm (55 inches) 4K Ultra HD Smart LED Google TV KD-55X74L (Black): সোনি ব্রাভিয়ার ৫৫ ইঞ্চি এইচডি লেড গুগল টিভি দেখার চোখের পক্ষেও আরামদায়ক। ৫৯,৯৯০ টাকাতেই এই স্মার্টটিভি আপনি পাবেন অ্যামাজন স্টোরে।

পুজোর সরঞ্জাম:

Gold Gift Ideas Sarovar metal Silver Plated Pooja Thali Decorative Set: জার্মান সিলভার দিয়ে তৈরি করা হয়েছে এই পুজোর থালি। পুজোর সরঞ্জাম হিসাবে এই থালা ঠাকুরঘরের সৌন্দর্য কয়েক গুণ বাড়িয়ে দেয়। মাত্র ১,০৪৯ টাকাতেই আপনি তা পাবেন অ্যামাজন স্টোরে।

Kriday Kraft Laxmi Saraswati Idol Decorative Platter with Diya and Agarbatti Stand Diwali Gift, Metal, Standard, 1 Piece: সুন্দর কারুকার্য করা লক্ষ্মী-সরস্বতীর এই মূর্তি শুধু আপনার ঠাকুরঘর নয়, ঘরের সৌন্দর্য বাড়িয় দেবে। বিয়ে বা অন্য অনুষ্ঠানে উপহার হিসাবে বা প্রিয়জনকেও উপহার দেওয়ার জন্য এটি সুন্দর বিকল্প। মাত্র ৪৯৫ টাকা থেকেই আপনি তা পেতে পারেন অ্যামাজন ধনতেরস স্টোরে।

NIBOSI Women Watches Analogue Wrist Watches Watches for Women’s & Girls&Miss&Ladies Rose Gold Dial Watch with Stylish Diamond Studded Watches: মহিলাদের জন্য স্টাইলিশ ঘড়ির সম্ভার রয়েছে ধনতেরস স্টোরে। এই সব ঘড়ি বদলে দিতে পারে আপনার স্টাইল স্টেটমেন্ট। মাত্র ১,৭৭৪ টাকা থেকেই মহিলাদের ঘড়ির সম্ভার রয়েছে অ্যামাজন।

বাড়ি এবং রান্নাঘরের সামগ্রী:

Prestige Iris Plus 750 W Mixer Grinder With 4 Jars: প্রেস্টিজের এই মিক্সার গ্রাইন্ডার আপনি কিনতে পারেন ধনতেরস স্টোরে। ৭৫০ ওয়াটের এই গ্রাইন্ডারের সঙ্গে থাকছে তিনটি স্টিল জার এবং একটি জুস জার। সঙ্গে থাকছে ২ বছরের ওয়াব়্যান্টি। ২,৮৯৯ টাকায় তা পাওয়া যাবে অ্যামাজনে।

ECOVACS DEEBOT N10 2-in-1 Robot Vacuum Cleaner: ঘর পরিষ্কারের জন্য রোবট ভ্যাকুয়াম ক্লিনারের বিকল্প নেই। দীর্ঘক্ষণ ধরে কাজ করতে সক্ষম এই ভ্যাকুয়াম ক্লিনার অ্যামাজনে পাবেন মাত্র ২৬,৯৯০ টাকায়।

স্মার্টফোনের অফার:

realme narzo N53 (Feather Gold, 4GB+64GB) 33W Segment Fastest Charging | Slimmest Phone in Segment | 90 Hz Smooth Display: রিয়ালমি নার্জো এন৫৩ স্মার্টফোনে বিশেষ ছাড় থাকছে অ্যামাজনে। ৮ জিবি RAM-এর পাশাপাশি ৬৪ জিবি ROM রয়েছে এই ফোনে। দাম মাত্র ৭,৯৯৯ টাকা।

OnePlus Nord CE 3 5G (Aqua Surge, 8GB RAM, 128GB Storage): ওয়ানপ্লাস নর্ড সিরিজের এই ফোনের বিভিন্ন মডেল পাওয়া যাবে ধনতেরস স্টোরে। ৫জি এই ফোনে রয়েছে ৮ এবং ১২ জিবি-র RAM এর কম্বিনেশন। অ্যামাজন থেকে এই ফোন আপনি কিনতে পারবেন মাত্র ২৬,৯৯৮ টাকায়।

অন্যান্য অফার:

Laxmi Ganesh Saraswati Coin 10 Gm Trimurti God For Puja BIS Hallmark 999 Silver: লক্ষ্মী, গণেশ, সরস্বতীর ১০ গ্রামের রুপোর কয়েন পাবেন মাত্র ১,১৯৫ টাকায়।

INDIGENOUS HONEY Raw Organic Honey: বিশুদ্ধ মধুর স্বাদ পেতে অবশ্যই ধনতেরস স্টোর থেকে কিনুন মধু। মাত্র ৫২১ টাকাতে।

Shining Diva Fashion Latest Stylish Design Fancy Pearl Choker Traditional Temple Necklace Jewellery Set for Women: সোনার জলকরা ট্রাডিশনাল লুকের এই গয়না আপনার ফ্যাশনকে অন্য মাত্রা দেবে। মাত্র ৪৭৭ টাকা থেকে পাবেন এই গয়না।

BIBA Women’s Polyester Classic Shirt: মহিলাদের ক্লাসিক টি-শার্টের আকর্ষণীয় সম্ভার রয়েছে অ্যামাজনে। ১৮০০ টাকা থেকে শুরু হচ্ছে টি-শার্টের কালেকশন।

Manyavar Men Kurta Pyjama with Waist Coat উৎসবের মরসুমে মান্যবরের কুর্তা-পাজামা এবং ওয়েস্ট কোর্ট নিশ্চিত ভাবে আকর্ষণ বাড়াবে। ৭,৯৯৯ টাকা থেকে আপনি তা পাবেন অ্যমাজনে।

Fossil Riley Analog Rose Gold Dial Women’s Watch: মহিলাদের জন্য সোনালি ঘড়ির ডায়াল সজ্জিত হয়েছে পাথর দিয়ে। ১২,৪৯৫ টাকা থেকে আপনি তা পেতে পারেন অ্যামাজন ধনতেরস স্টোরে।

Echo Dot (4th Gen, Blue) with clock with Wipro 9W LED smart color bulb: ঘরের জন্য এই বাল্ব কিনুন অ্যামাজন থেকে। উইপ্রোর ৯ ওয়াটের বাল্বের মিষ্টি আলোয় আলোকিত হোক আপনার দিওয়ালি। ৩,৩৯৯ টাকায় তা মিলবে অ্যামাজনে। ASMITTA Wedding Kundan Necklace Set: অ্যামাজনের স্টোরে পেয়ে যাবেন বিয়ের গয়না। অস্মিতার বিয়ের গয়নার বিপুল সম্ভাব শুরু হচ্ছে মাত্র ৯১৯ টাকা থেকে।

HandiBros Diya Tealight Candle Stand Holder: দিওয়ালি মানেই আলোর উৎসব। প্রদীপ এবং মোমবাতি এই দিনগুলিতে বাড়ির সামনে সকলে জ্বালিয়ে থাকেন। মোমদানি কেনার পরিকল্পনা থাকলে অ্যামাজনই হতে পারে সেরা গন্তব্য।

Amaram by Ghasitaram Kaju Katli Sweets Gift, 400g: মিষ্টি মুখ না করলে আর উৎসব পালন হল কী করে! কাজু বাদামের তৈরি মিষ্টি অ্যামাজনে মিলবে মাত্র ৪৩২ টাকায়। ধনতেরসে সুস্বাদু এই মিষ্টি অবশ্যই ঘরে আনুন অ্যামাজন স্টোর থেকে।

Suta Women’s PinkZari & Linen Saree: ধনতেরস উৎসবে শাড়ির বিপুল সম্ভার রয়েছে অ্যামাজনে। মাত্র সাড়ে তিন হাজার থেকে উৎকর্ষ শাড়ির সম্ভার পাবেন ধনতেরস স্টোরে।

Monjolika Fashion Women’s Banarasi Silk Blend Woven Zari With Tussles Saree: বেনারসি সিল্ক শাড়িও রয়েছে ধনতেরস স্টোরে। সোনালি এবং রূপালি রঙের সুতো দিয়ে কাজ করা জরির শাড়িও রয়েছে অ্যামাজনের স্টোরে।

Sasitrends Oxidised German Silver Pendant Necklace with Earrings: মহিলাদের জন্য অক্সিডাইজড নেকলেস সেট রয়েছে অ্যামাজনের স্টোরে। ৩৬৪ টাকা থেকেই পাওয়া যাবে আকর্ষণীয় ডিজাইনের গয়না।

গিফ্টকার্ড:

Enjoy easy gifting with Amazon Pay gift cards: এ ছাড়াও আপনি অ্যামাজন স্টোর থেকে কিনতে পারেন গিফ্ট কার্ড। সেই গিফ্ট কার্ড ব্যবহার করে লক্ষাধিক জিনিস কেনা যাবে ধনতেরস স্টোর থেকে। ৫০০ টাকা থেকেই শুরু হচ্ছে এই গিফ্ট কার্ড।

Tanishq E-Giftcard for Gold Jewellery: তানিষ্ক ই-গিফ্টকার্ডেও মিলবে অ্যামাজনে। এই গিফ্টকার্ড ব্যবহার করে তানিষ্কের বিভিন্ন গয়না কিনতে পারবেন আপনি। ৫০০ টাকা থেকে ১,৯৯,৯৯৯ টাকা পর্যন্ত এই গিফ্ট কার্ড কিনতে পারবেন।