গ্রীষ্ম-বর্ষা-শীত, এশিয়ান পেইন্টসের Smart Care থাকলে নো ড্যাম্প, নো লিক

গ্রীষ্মের দাবদাহ থেকে একমুঠো স্বস্তি দেয় এক পশলা বৃষ্টি। আর বর্ষাকালের আবির্ভাবের সঙ্গে সঙ্গে সেই পুরনো জল চুইয়ে পড়ার সমস্যা দেখা যায়। কখনও কখনও লিকেজ রোধ করতে বিল্ডিংগুলিতে রিপিয়ারিং করাও হয়

গ্রীষ্ম-বর্ষা-শীত, এশিয়ান পেইন্টসের Smart Care থাকলে নো ড্যাম্প, নো লিক
Pic- Asian Paints
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 4:55 PM

বাড়িতে বার বার ড্যাম্প পড়ছে? এই সমস্যার একমাত্র সমাধান ‘এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ’।

ওয়াটারপ্রুফিং গ্যারান্টি: লিকেজ এবং ছাদে ফাটলের মধ্যে দিয়ে জল চুইয়ে পড়ার স্থায়ী সমাধান বাতলে দেয় এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ।

এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফের সঙ্গে এই বর্ষায় জল চুইয়ে পড়ার সমস্যাকে চিরতরে বিদায় দিন।

এশিয়ান পেইন্টসের সাম্প্রতিক বিজ্ঞাপনে বর্ষার সময় ছাদ থেকে জল চুইয়ে পড়া এবং ড্যাম্পের মতো গুরুতর সমস্যা অভিনেতা রণবীর কাপুর এবং মনোজ পাহওয়া একটি কাওয়ালি যুগলবন্দি করে দেখিয়েছেন।

প্রতি বছর ছাদে কেমিক্যাল ওয়াটার প্রুফিং করিয়েও জল চুইয়ে পড়ার কোনও সমাধান পাননি মনোজ পাহওয়া। তাই হতাশ হয়ে পড়েন তিনি। তবে কয়েক বছরের মধ্যেই এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ ব্যবহার করে এই সমস্যা ঘুচিয়ে দেন তিনি।

গ্রীষ্মের দাবদাহ থেকে একমুঠো স্বস্তি দেয় এক পশলা বৃষ্টি। আর বর্ষাকালের আবির্ভাবের সঙ্গে সঙ্গে সেই পুরনো জল চুইয়ে পড়ার সমস্যা দেখা যায়। কখনও কখনও লিকেজ রোধ করতে বিল্ডিংগুলিতে রিপিয়ারিং করাও হয়। তা সত্ত্বেও বৃষ্টির সময় নানা সমস্যা দেখা যায়। এর অন্যতম কারণ লিকেজ রোধে ব্যবহৃত উপাদান আবহাওয়ারোধী বা ওয়াটারপ্রুফ হয় না।

বাড়ির ড্যাম্প ও জল চুইয়ে পড়ার সমস্যা থেকে স্থায়ী সমাধান দেয় এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ। এতে আট বছরের ওয়াটারপ্রুফ ওয়ারেন্টি দেওয়া হয়। এতে ট্রিপল ফ্লেক্স আর্মার লেয়ার প্রযুক্তি রয়েছে। এর ফলে ছাদের ফাটল দিয়ে জল চুইয়ে পড়া বন্ধ হয়।

শুধু বর্ষাকালেই নয়। তীব্র গরমেও কাজে আসে এই এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ। গরমে ছাদের পৃষ্ঠের তাপমাত্রা ১০ ডিগ্রি পর্যন্ত কমিয়ে দেয় এই ড্যাম্প প্রুফ।

এদিকে ছাদে কোনও ফাটল থাকলে তা ঢেকে দিতেও সক্ষম এর ক্র্যাক ব্রিজিং।

এই বর্ষার আগে আপনার ছাদের জল চুইয়ে পড়া বন্ধ করতে এশিয়ান পেইন্টস স্মার্টকেয়ার ড্যাম্প প্রুফ ব্যবহার করুন এবং আপনার বাড়ির ভিতরে থেকেই নির্বিঘ্নে বৃষ্টি উপভোগ করুন।