প্রথম রাউন্ডেই বিদায় বোপান্নার

কোয়ারান্টিনের জন্য সে ভাবে প্র্যাক্টিসের সুযোগ পাননি বোপান্না। তারই প্রভাব পড়ল প্রথম ম্যাচে। ম্যাকলাচলানের সঙ্গে বোঝাপড়ার যথেষ্ট অভাবও ধরা পড়েছে খেলা চলাকালীন।

প্রথম রাউন্ডেই বিদায় বোপান্নার
শুরুতেই বিদায় বোপান্নার। ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 2:06 PM

মেলবোর্ন: করোনার পর প্রথম গ্র্যান্ড স্লামে যাঁর দিকে তাকিয়ে ছিল ভারত, সেই রোহন বোপান্না ছিটকে গেলেন প্রথম ম্যাচেই। করোনার জন্যই জাপানি পার্টনার বেন ম্যাকলাচলানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। কিন্তু তা কাজে লাগল না। ছেলেদের ডাবলসে ওয়াইল্ড কার্ড নিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে নামা কোরিয়ান জুটি জি সুং নাম-মিং কিউ সংয়ের কাছে হেরে গেলেন ৪-৬, ৬-৭। আগের দিনই ছেলেদের সিঙ্গলসের প্রথম রাউন্ডেই হেরে গিয়েছিলেন ভারতীয় সুমিত নাগাল। বোপান্নার হারের পর আপাতত দ্বিবিজ শরণ আর অঙ্কিতা রায়নাই শেষ আশা ভারতের। এই দু’জন খেলবেন ছেলে ও মেয়েদের ডাবলসে।

আরও পড়ুন:তবু বিরাটে মুগ্ধ ইওহান ব্লেক

কোয়ারান্টিনের জন্য সে ভাবে প্র্যাক্টিসের সুযোগ পাননি। তারই প্রভাব পড়ল প্রথম ম্যাচে। ম্যাকলাচলানের সঙ্গে বোঝাপড়ার যথেষ্ট অভাবও ধরা পড়েছে ম্যাচে। প্রথম সেটেই বোপান্নার সার্ভিস ভাঙেন কোরিয়ান জুটি। ভাবা হয়েছিল, কোরিয়ানদের বিরুদ্ধে সহজেই জিতবেন বোপান্নারা। কিন্তু বোঝাপড়ার অভাবের জন্যই তা হয়নি। উল্টে কোরিয়ানদের মধ্যে যথেষ্ট তালমেল ছিল।

আরও পড়ুন:২০ ফেব্রুয়ারি থেকে শুরু বিজয় হাজারে ট্রফি